রাঙামাটি

বাঘাইছড়িতে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ

মো. মহিউদ্দিন, বাঘাইছড়ি
রাঙামাটির বাঘাইছড়িতে ২০২১- মৌসুমে উফশী আউস উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষি প্রণোদনা আওতায় অগ্রাধিকার তালিকাভুক্ত ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রসায়নিক সার বিতরণ করা হয়েছে। রবিবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তন সংলগ্নে উপজেলা প্রশাসন ও কৃষি স¤প্রসারণ অধিদপ্তর আয়োজিত বাঘাইছড়ির তালিকভুক্ত কৃষকদের মাঝে এসব বীজ ও রসায়নিক সার বিতরণ করা হয়।

বাঘাইছড়ি উপজেলা প্রশাসন ও কৃষি সম্পসারণ অধিদপ্তর উদ্যোগে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরিফুল ইসলামের নেতৃত্বে ৮টি ইউনিয়ন ও ১টি পৌরসভায়, জনপ্রতি ৫ কেজি বীজ, ডিএপি সার ২০ কেজি, এমওপি সার ১০ কেজি করে মোট ১১০০ জন কৃষকদের মাঝে ৩৩ টন সার এবং সাড়ে ৫ টন আউস ধানের বীজ প্রদান করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম, বাঘাইছড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, বাঘাইছড়ি উপজেলা কৃষি স¤প্রসারণ কর্মকর্তা মোঃ শাহাদাৎ হোসেন, উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ অফিসার মোঃ তোফায়েল আহমেদ। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা কৃষি দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম বলেন, সরকার কৃষি কাজকে উন্নতি করার লক্ষে সবসময়ই কৃষকদের পাশে রয়েছে এবং থাকবে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button