ব্রেকিং

বাঘাইছড়িতে ইয়াবাসহ ১৬ মোটর সাইকেল জব্দ

বাঘাইছড়ি প্রতিনিধি
রাঙামাটির সীমান্তবর্তী দুর্গম বাঘাইছড়ি উপজেলায় যৌথ বাহিনীর অভিযানে ইয়াবাসহ ১৬টি মোটর সাইকেল জব্দ। গোপন সংবাদের ভিত্তিতে বাঘাইছড়ি থানা পুলিশ ও সেনাবাহিনী যৌথ অভিযান পরিচালনা করেন। এসময় যৌথ বাহিনীর উপস্থিতি টের টের পেয়ে সবাই পালিয়ে যায়।

বৃহস্পতিবার রাতে এই অভিযান পরিচালনা করা হয় এবং শুক্রবার সকালে বাঘাইছড়ি থানায় মামলা রুজু করা হয় বলে জানিয়েছেন বাঘাইছড়ি থানা পুলিশ।

পুলিশ সূত্র আরও জানায়, উপজেলা বঙ্গলতলী ইউনিয়ন এর বটতলা নামক এলাকায় মাদক কারবারি ও সশস্ত্র সন্ত্রাসীরা গোপন সভা করছিল। বাঘাইছড়ি থানা পুলিশ ও সেনাবাহিনী যৌথ অভিযান টের পেয়ে ১৬টি মটর সাইকেল ৮০পিচ ইয়াবা নগদ ১৩৩৫ টাকা ও চারটি চাঁদা আদায়ের রশিদ রেখে পালিয়ে যায়। গতকাল

বাঘাইছড়ি থানায় জব্দ করে বাঘাইছড়ি থানার উপ-পরিদর্শক ইমতিয়াজ মাহমুদ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে। মামলা নাম্বার ৩।

বাঘাইছড়ি থানার উপ-পরিদর্শক সাইদ আসাদ জানান, গয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারি বঙ্গলতলী ইউনিয়ন এর বটতলা এলাকায় সংঘবদ্ধ ইয়াবা পাচারকারীদল অবস্থান করছে খবর পাওয়ার সাথে সাথে পুলিশ ও সেনাবাহিনীর যৌথ টিম অভিযান চলায় যৌথ বাহিনীর উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা ১৬টি মটর সাইকেল ৮০পিচ ইয়াবা নগদ ১ হাজার ৩৩৫ টাকা ও চারটি চাঁদা আদায়ের রশিদ রেখে গহীন জঙ্গলে পালিয়ে যায়। উক্ত মালামাল জব্দ করে মাদক দ্রব্য আইনে মামলা হচ্ছে এবং এই মোটর সাইকেল এর সূত্র ধরে মাদক কারবারিদের ধরার চেষ্টা হচ্ছে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button