করোনাভাইরাস আপডেটরাঙামাটি

বাঘাইছড়িতে আনসার ভিডিপি সদস্যদের মাঝে ত্রাণ বিতরণ 

রাঙামাটির বাঘাইছড়িতে আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। উপজেলায় পশিক্ষণ প্রাপ্ত ২ হাজার আনসার ভিডিপি সদস্য থাকলেও প্রাথমিক পর্যায়ে ৩ শতাধিক অসচ্ছল সদস্যের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।

পর্যায়ক্রমে বাকি সদস্যদের ও ত্রাণের আওতায় আনা হবে বলে জানিয়েছেন উপজেলা আনসার কমান্ডার মোঃ সাইফুল ইসলাম। তিনি বলেন, বৈশিক মহামারী করোনায় স্তব্ধ পুরো পৃথিবী এই মহামারী মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় মহাপরিচালক আনসার মহোদয়ের আদেশে শুরু থেকেই আমরা মাঠে রয়েছি এবং করোনা মোকাবেলায় প্রশাসনকে পাশে থেকে সহযগীতা করে যাচ্ছি।

তারই ধারাবাহিকতায় বাহিনীর মহাপরিচালকের নির্দেশে  ২ মে শনিবার সকাল ১০টায় উপজেলার ৩টি এলাকা মুসলিম ব্লক, উপজেলা সদর, উগল ছড়িতে বাহিনীর ৩ শতাধিক অসচ্ছল নারী ও পুরুষ সদস্যদের  মাঝে চাল, ডাল, তৈল সহ নিত্যপণ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান হাবিব জিতু, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল কাইয়ুম, বাঘাইছড়ি উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা সাইফুল ইসলাম, আনসার ভিডিপির সহকারী কর্মকর্তা আবুল বাসার সহ প্লাটুন কমান্ডারগণ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button