করোনাভাইরাস আপডেটবান্দরবান

বাইশারীতে কভিড-১৯ সংক্রমণ রোধে অভিযান

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ রোধে জনসচেতনতামূলক পরামর্শ ও মাস্ক বিতরণ করেছেন বান্দরবানের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাজ্জাদ জাহিদ রাতুল।

রোববার (২৫ জুলাই) সকালে বাইশারী বাজার এলাকায় উপজেলা প্রশাসন পক্ষ থেকে পথচারী, টমটম ও অন্যান্য যানবাহনের চালক-যাত্রীসহ জনসাধারনের মাঝে মাস্ক বিতরণ এবং জনসচেতনতামূলক পরামর্শ দেয়া হয়। এসময় স্বাস্থ্যবিধি না মানা, বিনাপ্রয়োজনে মোটরবাইকে ঘোরাঘুরির কারণে দণ্ডবিধি-১৮৬০ অনুযায়ী অপরাধ আমলে নিয়ে ৩টি মামলায় ২৫০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

অভিযান প্রসঙ্গে বান্দরবানের  নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাজ্জাদ জাহিদ রাতুল বলেন, করোনা সংক্রমণ রোধে বিদ্যমান আইন বাস্তবায়ন করতে আমরা সবাই মিলে মাস্কের ব্যবহার নিশ্চিত করতে চাই। করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা ও স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে চলার কোনো বিকল্প নেই। তিনি করোনাভাইরাস সংক্রমণ রোধে উপজেলার সকল জনগণকে বাড়ী থেকে বের হলেই অব্যশই মাস্ক পড়তে হবে বলে অনুরোধ জনান।

অভিযান পরিচালনাকালে বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক এনামুল হক ভূঁইয়া, বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলম কোম্পানী, ইউপি সদস্য আবু তাহের উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + 4 =

Back to top button