ব্রেকিংরাঙামাটি

বরাদ্দ বেড়েছে ক্রীড়া ও সংস্কৃতি খাতেও

দেশের খেলোয়াড়রা যখন বিশ্বজয় করছেন। রাঙামাটির মেয়েরা যখন জাতীয় নারী ফুটবল দলের হয়ে সেরা গোল করে ফিফার দর্শক জরিপে সেরা পাঁচে স্থান পেয়েছে। ঠিক তখনও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চলতি অর্থ-বছরের বাজেটে ক্রীড়া ও সংস্কৃতি খাতে গেল ২০১৮-১৯ অর্থবছরের বাজেটে চেয়ে চলতি অর্থবছরে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদে ক্রীড়া ও সংস্কৃতি খাতে বরাদ্দ বেড়েছে। চলতি বছরের বাজেটে (২০১৯-২০) ক্রীড়া ও সংস্কৃতি খাতে প্রস্তাবিত বাজেট ৫ কোটি ৯০ লাখ টাকা। যা গেল অর্থ-বছরে ছিলো ৫৮ লাখ ৫০ হাজার টাকা। যা আগের বাজেটের তুলনায় কয়েকগুণ বেড়েছে।

বাজেট বক্তৃতায় ক্রীড়া ও সংস্কৃতি খাতে চলতি বছরের বরাদ্দের বিষয়ে পরিষদ চেয়াম্যান বৃষ কেতু চাকমা বলেন, জেলা পরিষদের ক্রীড়া ও সংস্কৃতি খাতে কাজ করার উদ্যোগ রয়েছে। আমরা বিশেষ যেসব সাংস্কৃতিক সংগঠন বা শিল্পীগোষ্ঠী আছেন তাদেরকে পরিষদের পক্ষ থেকে সহায়তা করবো।

এসময় সিভিল সার্জন ডা. শহীদ তালুকদার, পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা ছাদেক হোসেন, সদস্য হাজি মুছা মাতব্বর, রেমলিয়ানা পাংখোয়া, ত্রিদীব কান্তি দাশ, জ্ঞানেন্দু বিকাশ চাকমা, রাঙামাটি প্রেসক্লাব সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, সাধারণ সম্পাদক আনোয়ার আল হকসহ অন্যান্য গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − 13 =

Back to top button