ব্রেকিংরাঙামাটিলিড

বরকলে বাঙ্গালী ছাত্র পরিষদের নতুন কমিটি

শিক্ষা, ঐক্য, সংগ্রাম, মুক্তি- এ স্লোগানকে নিয়ে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের বরকল উপজেলা শাখার ৫১ বিশিষ্ট সদস্য নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার বরকল উপজেলা পরিষদ প্রাঙ্গণে এক সভায় এই কমিটি গঠন করা হয়। নতুন কমিটিতে মোঃ আল আমিন সভাপতি, মোঃ সরোয়ার সহ-সভাপতি, মোঃ রাজু রায়হান সাধারণ সম্পাদক ও মোঃ হায়েছকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিদায় কমিটির আহ্বায়ক মো: আল আমিন। প্রধান অতিথি ছিলেন পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ রাঙামাটি জেলা কমিটির সভাপতি মো. জাহাঙ্গীর আলম। এতে বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি কৃষি ডিপ্লোমা ইনস্টিটিউট শাখার বাঙ্গালী ছাত্র পরিষদের সভাপতি মো. নাঈম। এ সময় অন্যান্যদের মধ্যে রাঙামাটির কলেজ শাখার প্রচার সম্পাদক মো. আব্দুল্লাহ আল মোমেন, উপজেলা পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের বিদায় কমিটির যুগ্ম আহ্বায়ক মোঃ শামীম ও বিদায় কমিটির সদস্য মো. বেলায়েত প্রমুখ।

আলোচনা সভার শুরুতে আমন্ত্রিত অতিথি ও নতুন কমিটির সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

আলোচনা সভায় বক্তারা পার্বত্য বাঙ্গালী ও ক্ষুদ্র জাতি গোষ্ঠীর সাংবিধানিক অধিকারসহ বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে বক্তব্য রাখেন। এসব সমস্যা সমাধান করতে হলে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের নেতা কর্মীদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button