ব্রেকিংরাঙামাটি

বন্ধুর জন্য শোকসভা

রাঙামাটি সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের অনার্স ৪র্থ বর্ষের শিক্ষার্থী মোঃ ইব্রাহিম রাসেলের অকাল মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে রাঙামাটি সরকারি কলেজের ৩১১নং কক্ষে এই শোকসভার আয়োজন করে হিসাব বিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থীবৃন্দ।

শোকসভায় হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক আবুল হাসনাত মোঃ মফিজুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ জাফর আহমদ। বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি সরকারি কলেজ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সহযোগী অধ্যাপক মোঃ ফেরদৌস কবির, ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ আতিকুর রহমান।

অতিথিরা ছাড়াও শোকসভায় আরো বক্তব্য রাখেন হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ শফিকুল ইসলামসহ হিসাব বিজ্ঞান বিভাগের অনার্স ৪র্থ বর্ষের শিক্ষার্থী ও ক্যাম্পাস বার্তা পত্রিকার সম্পাদক মিশু দে ও ইব্রাহিম খোলিল। অনুষ্ঠান সঞ্চালনা করেন হিসাব বিজ্ঞান বিভাগে শিক্ষার্থী শরীফ হোসেন মুন্না।

বক্তারা অকালে মৃত্যুবরণকারী মোঃ ইব্রাহিম রাসেলের স্মৃতিচারণ করেন।

শোকসভা শেষে ইব্রাহিম রাসেলসহ রাঙামাটি সরকারি কলেজে অকালে মৃত্যুবরণকারী সকল শিক্ষার্থীর আত্মার শান্তি কামনায় দোয়া করা হয়। শোকসভা ও দোয়া মাহফিলে হিসাব বিজ্ঞান বিভাগ ছাড়াও, ব্যবস্থাপনা, অর্থনীতি, ইংরেজি, রাষ্ট্র বিজ্ঞান, ইসলামী ইতিহাস বিভাগের শিক্ষক শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + 3 =

Back to top button