ব্রেকিংরাঙামাটিলিড

বদনাম ঘুচাতে চায় রাঙামাটি হাসপাতাল

রাঙামাটি জেনারেল হাসপাতালকে সব সময় পরিষ্কার, রোগীদের ভালো ব্যবহার ও ডাক্তারের উপস্থিতির ওপর নজর দিতে চান ডা. নিহার রঞ্জন নন্দী। স্বাস্থ্য বিভাগে সদ্য পদোন্নতি হওয়া এই কর্মকর্তা রাঙামাটির ডেপুটি সিভিল সার্জন থেকে রাঙামাটি মেডিকেল কলেজ ও হাসপাতালের সহকারী পরিচালক পদে দায়িত্ব পেয়েছেন। দায়িত্ব পেয়ে রাঙামাটি জেনারেল হাসপাতালে সেবার মান বৃদ্ধিতে কাজ করতে চান তিনি।

ডা. নিহার বলেন, এই পদে থেকে কাজ করার সুযোগ অনেক। আমি চাই রাঙামাটি জেনারেল হাসপাতালের সুযোগ সুবিধা আরো বাড়াতে। আমি দায়িত্ব নেয়ার পর জেনারেল হাসপাতালের টয়লেট থেকে শুরু করে হাসপাতালের সব জায়গা পরিদর্শন করেছি। যাতে সব সময় হাসপাতালটি পরিষ্কার রাখা হয় সে বিষয়ে নজর দিয়েছি। কারণ হাসপাতালটির পরিষ্কার পরিচ্ছন্নতা নিয়ে প্রায়শ অভিযোগ শোনা যায়। তার সাথে সাথে হাসপাতালটি নিয়ে আরো দুইটি অভিযোগ শুনি, ভালো ব্যবহার ও ডাক্তারের অনুপস্থিতি। তাই আমি হাসপাতালকে পরিষ্কার রাখার পাশাপাশি রোগীদের সাথে ভালো ব্যবহার এবং ডাক্তারদের নিয়মিত উপস্থিতির ওপর বিশেষ নজর দিব।

তিনি আরো বলেন, আপনারা মেডিসিন, অপারেশনসহ যেকোন প্রয়োজনে আমাকে ফোন দিবেন, আমি সহযোগিতা করার চেষ্টা করবো, সেটা যত রাতই হোক না কেন। আমি চাই রাঙামাটি জেনারেল হাসপাতালকে সব সময় পরিষ্কার পরিচ্ছন্ন রাখাসহ বিভিন্ন সুযোগ সুবিধাবৃদ্ধি করে জনসাধারণকে তার প্রয়োজন মত সেবা দেয়ার কাজ করে যেতে। জনসাধারণকে সময় দিয়ে তাদের কথা শুনে সহযোগিতা করার চেষ্টা আমার সবসময় থাকবে।

বৃহস্পতিবার দুপুরে রাঙামাটি সিভিল সার্জন কার্যালয়ে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল ক্যাম্পেইন বিষয়ক আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। সংবাদ সম্মেলনের সভাপতিত্ব করেন রাঙামাটির সিভিল সার্জন ডাঃ শহীদ তালুকদার। এতে আরো বক্তব্য রাখেন দৈনিক গিরিদর্পণের সম্পাদক এ কে এম মকছুদ আহমদ, রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × two =

Back to top button