রাঙামাটি

বঙ্গবন্ধু মানবকল্যাণ পরিষদের শিক্ষা উপকরণ বিতরণ

রাঙামাটির লংগদু উপজেলায় বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ লংগদু উপজেলা শাখার উদ্যোগে উপজেলার বাইট্টাপাড়া হোসেনপুর রেজিঃ এবতেদায়ী মাদ্রাসার গরীব মেধাবি ছাত্র ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। এছাড়া এই সংগঠনের উদ্যোগে বিভিন্ন সময় ২জনকে চক্ষু অপারেশনর জন্য ১৬ হাজার টাকা ও ঝর্ণাটিলা এলাকার অগ্নিদগ্ধ এক কিশোরীকে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান, ভাইট্টাপাড়া জামে মসজিদের নির্মাণ কাজে আর্থিক সহায়তা সহ আরো বিভিন্ন ব্যাক্তিকে চিকিসা ও গরীব ব্যাক্তিকে ৩৬ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়।

বৃহষ্পতিবার মাদ্রাসায় শিক্ষা উপকরণ বিতরণ উপলক্ষে মাদ্রাসার মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন মাদ্রাসার সুপার মাওলানা আব্দুল হান্নান। বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ লংগদু উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ মঞ্জুরুল ইসলাম এর পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোঃ আজগর আলী। প্রধান বক্তার বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ লংগদু উপজেলা শাখার সভাপতি মোঃ মাজহারুল ইসলাম, সহ সভাপতি খম মাকছুদুর রহমান, যুগ্ম সম্পাদক মোঃ সোহাগ সরকার, সাংগঠনিক সম্পাদক মোঃ দুলাল হোসেন ও শহিদুল ইসলাম প্রমুখ। এছাড়া সংগঠনের অর্থ বিষয়ক সম্পাদক মোঃ নজরুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ খোরশেদ আলম উপস্থিত ছিলেন।

শেষে মাদ্রাসার গরীব মেধাবি ছাত্র ছাত্রীকে শিক্ষা উপকরণ প্রদান করা হয়। এসময় মাদ্রাসার শিক্ষক, এলাকার গণ্যমান্য ব্যাক্তি ও ছাত্র ছাত্রীরা উপস্থিত ছিলেন।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button