রাঙামাটিলিড

বঙ্গবন্ধু ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে রাঙামাটিতে প্রতিবাদ সমাবেশ

শুভ্র মিশু ॥
‘জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান’ এই স্লোগানে সারা দেশের ন্যায় রাঙামাটিতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রাঙামাটি জেলা পর্যায়ের সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের উদ্যোগে শনিবার সকালে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণে এই সমাবেশের আয়োজন করা হয়।

রাঙামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এএনএম মোর্শেদ খান, পুলিশ সুপার মোঃ আলমগীর কবীর, সিভিল সার্জন ডা. বিপাশ খীসা, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী শাহে আরেফিন প্রমুখ।

বক্তারা বলেন, আমরা সরকারি কর্মচারী, আমাদের কাজ হলো দপ্তরে বসে জনগণের জন্য কাজ করা। কিন্তু আজ আমরা প্রতিবাদ সভা করছি। প্রতিবাদের যৌক্তিক কারণও আছে। আজ মৌলবাদী শক্তি মাথাচাড়া দিয়ে ওঠেছে, তারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গেছে। একটি স্বাধীন দেশে এটা মেনে নেয়া কঠিন। এটি একটি ফৌজদারী অপরাধ, এদের বিচারেরর আওতায় আনা হবে।

তারা আরও বলেন, আমাদের অর্থনীতি আজ যেমন সার বিশ্বে রোল মডেল হয়েছে, ঠিক তেমনি আমাদের সাম্প্রদায়িক সম্প্রীতিও সারা বিশ্বে রোল মডেল হবে। আমাদের দেশের অর্থনীতির প্রবৃদ্ধি করোনার এই সময়ে বিভিন্ন তথ্য মতে ভারত চীনের চেয়ে শক্তিশালী। দেশের অর্থনীতির এই প্রবৃদ্ধি যারা চাই না, তারা স্বাধীনতার পর থেকে বার বারই ষড়যন্ত্র করে দেশকে পিছিয়ে নেয়ার চেষ্টা করেছে কিন্তু দেশের মানুষ তাদের এই প্রচেষ্টাকে কখনো সফল হতে দেইনি, দিবেও না। সারাদেশের সরকারি কর্মকর্তা কর্মচারীরা আমরা এইসব স্বাধীনতা বিরোধী শক্তির বিরুদ্ধে সোচ্চার।

প্রতিবাদ সমাবেশে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড, জেলা প্রশাসক কার্যালয়, জেলা যুব উন্নয়ন, ফায়ার সার্ভিস, আনসার ভিডিপি, স্বাস্থ্য বিভাগ, মাধ্যমিক শিক্ষা অফিসসহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button