খাগড়াছড়িব্রেকিং

‘বঙ্গবন্ধুর সৈনিকদের কাছে ব্যক্তি নয় প্রতীকই গুরুত্বপূর্ণ’

উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আগামী নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে ভোট চাইলেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। আগামী নির্বাচনে দলীয় প্রার্থী নিয়ে দলের একটি অংশের অপপ্রচারের জবাব দিতে গিয়ে বঙ্গবন্ধুর সৈনিকদের কাছে ব্যক্তি নয় প্রতীকই গুরুত্বপূর্ণ বলেও মন্তব্য করেন তিনি।

শনিবার দুপুরের দিকে খাগড়াছড়ির রামগড় উপজেলা ছাত্রলীগ আয়োজিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রামগড় উপজেলা ছাত্রলীগের সভাপতি কাউছার হাবীব শোভন’র সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভায় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের উপদেষ্টা নুরুন্নবী চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা এবং খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কংজরী চৌধুরী বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রইচ উদ্দিন, পার্বত্য জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী, মাটিরাঙা পৌরসভা মেয়র মো. শামসুল হক, রামগড় উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মো. শাহ আলম মজুমদার ও গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমাসহ রামগড় উপজেলা এবং পৌর আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ শোকসভায় বক্তব্য রাখেন।

এর আগে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের অর্থায়নে বলন্টু রাম ও বলিপাড়া জামে মসজিদের দ্বিতল ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এসময় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কংজরী চৌধুরী উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × five =

এই সংবাদটি দেখুন
Close
Back to top button