ব্রেকিংরাঙামাটি

বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন ইয়ুথ’র

‘শিক্ষাই উত্তরণ, শিক্ষাই সমৃদ্ধি’ এই স্লোগানকে সামনে রেখে প্রতি বছরের ন্যায় এবারও ন্যাশনাল চিলড্রেন’স টাস্কফোর্স (এনসিটিএফ), রাঙামাটি ও ইয়ুথ অর্গানাইজেশন ফর ইউনিটি ট্রাস্ট এন্ড হেল্প (ইয়ুথ) এর উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।

শুক্রবার বিকেলে রাঙামাটি শিশু একাডেমী মিলনায়তনে এ আলোচনা সভার আয়োজন করা হয়।
আলোচনা সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ নামক রাষ্ট্রের জন্ম হতোনা। ছোট কাল থেকেই বঙ্গবন্ধু ছিলেন পরোপকারি। তাঁর আদর্শে শিশুদের গড়ে তোলা গেলে এসব শিশু কিশাররাই একদিন সুনাগরিক হিসেবে গড়ে উঠবে।

ইয়ুথ’র সহযোগী সদস্য মাসুদ রানা রুবেল ও যুগ্ম-সম্পাদক ম্যারেলিন এনি মারমা’র সঞ্চালনায় ও এনসিটিএফ রাঙামাটি’র সভাপতি মো. ছালেহ আহমেদ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র ও ইয়ুথের উপদেষ্টা- মো. জামাল উদ্দীন।

বিশেষ অতিথি ছিলেন- রাঙামাটি প্রেস ক্লাবের সাধারন সম্পাদক এবং দৈনিক রাঙামাটি’র সম্পাদক আনোয়ার আল হক, বাংলাদেশ শিশু একাডেমী রাঙামাটি জেলা শাখার জেলা শিশু সংগঠক অর্চনা চাকমা, আরটিভি রাঙামাটি জেলা প্রতিনিধি ইয়াছিন রানা সোহেল, ইয়ুথের আজীবন সদস্য- মো. মহিউদ্দীন রিমন (বাবু), এনসিটিএফ এর জেলা ভলান্টিয়ার ও ইয়ুথের পরিচালক- মো. ইকবাল হোসেন, ইয়ুথের সাধারন সম্পাদক- এস এম গোলাম সরোয়ার অপু প্রমুখ।

আলোচনা সভার পর এনসিটিএফ এর বিদায়ী কমিটির সকলের হাতে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেয়া হয়। অর্ধ শতাধিক সুবিধাবঞ্চিত শিশুদের হাতে শিক্ষা উপকরন তুলে দেয়া হয়। চিত্রাংকন প্রতিযোগিতার পুরষ্কার বিতরন করা হয়। তিন পার্বত্য জেলার মধ্যে শ্রেষ্ঠ কাউন্সিলর নির্বাচিত হওয়ায় অনুষ্ঠানের প্রধান অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
পরে সুবিধাবঞ্চিত শিশুদের সাথে নিয়ে কেক কাটা হয়।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + 1 =

Back to top button