নীড় পাতা / পাহাড়ের সংবাদ / খাগড়াছড়ি / ফের নেতৃত্বে কুজেন,সঙ্গী নির্মলেন্দু
parbatyachattagram

ফের নেতৃত্বে কুজেন,সঙ্গী নির্মলেন্দু

দীর্ঘ ৭ বছর পর অনুষ্ঠিত হলো খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগে ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলন। কাউন্সিলে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরাকে পুনঃরায় সভাপতি এবং নির্মলেন্দু চৌধুরীকে সাধারণ সম্পাদক করা হয়। একই দিদারুল আলমকে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করা হয়।
রবিবার বিকালে খাগড়াছড়ি স্টেডিয়ামে অবস্থিত জিমনেশিয়ামে উপস্থিত কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে আওয়ামীলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুল আলম হানিফ আংশিক কমিটি ঘোষনা করেন।
এরআগে সকালে খাগড়াছড়ি আউটার স্টেডিয়ামে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সম্মেলন ও কাউন্সিল উদ্বোধন করেন আওয়ামীলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম হানিফ।
সম্মেলনে জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপ দপ্তর সম্পাদক ব্যরিষ্টার বিপ্লব বড়ুয়া এবং পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এমপি, তিন পার্বত্য জেলা নারী সংসদ সদস্য বাসন্তি চাকমা।
জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য যতীন্দ্র লাল ত্রিপুরা, সহ সভাপতি রণ বিক্রম ত্রিপুরা, সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক চাইথোঅং মারমা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, আওয়ামীলীগ নেতা জাহেদুল আলম প্রমূখ। আওয়ামীলীগ নেতা মংসুইপ্রু চৌধুরী অপু ও দিদারুল আলম পুরো সম্মেলনে সঞ্চালকের দায়িত্ব পালন করেন।

দীর্ঘ ৭বছর পর অনুষ্ঠিত এই কাউন্সিল ও সম্মেলন ঘিরে নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ। বিভিন্ন শাখা কমিটি মিছিল সহকারে হাজার হাজার নেতাকর্মী নিয়ে সম্মেলনে অংশ নেন।

Micro Web Technology

আরো দেখুন

বৃষ কেতু চাকমাকে হত্যার হুমকি !

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমাকে …

Leave a Reply