বান্দরবান

ফের জেলার শ্রেষ্ঠ ওসি নাইক্ষ্যংছড়ির আলমগীর

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি ॥
বান্দরবানে ফের সেরা অফিসার নির্বাচিত নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন। এ নিয়ে মোট ৬ষ্ট বারের মত শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে মনোনীত হয়ে সম্মাননা স্মারক পেলেন তিনি। গত মে মাসের সার্বিক প্রশাসনিক দায়িত্ব ও কর্তব্য পালনে কর্ম বিবেচনায় এ সম্মাননা স্মারকে ভূষিত হয়েছেন।

বৃহস্পতিবার (৩ জুন) দুপুরে বান্দরবান জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা শেষে পুলিশ সুপার জেরিন আক্তার বিপিএম এর হাত থেকে তিনি বিশেষ সম্মাননা পুরস্কার গ্রহণ করেন।

প্রসঙ্গত: ওসি আলমগীর হোসেন নাইক্ষ্যংছড়িতে যোগদানের পর থেকে মাদক ব্যবসায়ী, অস্ত্র ব্যবসায়ী, চোরাকারবারি এবং সন্ত্রাসীর বিরুদ্ধে জেহাদ ঘোষণা করে, সাঁড়াশি অভিযান পরিচালনার মাধ্যমে টিম নাইক্ষ্যংছড়ি নামে চৌকস অভিযানিক আলাদা দল গঠন করেন সকল মহলে প্রশংসিত হচ্ছেন। ধারাবাহিকতায় পুলিশ বিভাগের ভার্বমুতি উজ্জ্বল করেন। যার ফলে বার-বার শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রাখছেন। ধারাবাহিকতায় আবারো ৬ষ্ট বারের মত কৃতিত্বের স্বাক্ষরে নিজের নাম লিখালেন।

এর প্রতিক্রিয়ায় ওসি মুহাম্মদ আলমগীর হোসেন জানান, তিনি কাজ করেই মানুষের মাঝে বেঁচে থাকতে চান। সরকারের মূল্যায়নে তিনি ষষ্ঠবারের মতো জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হওয়ায় তিনি মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button