রাঙামাটি

ফুলেল ভালোবাসায় সিক্ত কাউখালীর বিদায়ী ও নবাগত ইউএনও-ওসি

জয়নাল আবেদীন,কাউখালী
রাঙামাটির কাউখালী উপজেলার নবাগত ও বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার ও থানার অফিসার ইনচার্জ’কে সংবর্ধনা দিয়েছে কাউখালী উপজেলা পরিষদ ও বিভিন্ন দপ্তর। বুধবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সংবর্ধনা দেওয়া হয়। এসব ফুলেল ভালোবাসায় সিক্ত হয় বিদায়ী ও নবাগত ইউএনও এবং ওসি।

উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা সীমা রানী সেন এর সঞ্চালনায়, উপজেলা পরিষদের চেয়ারম্যান সামশুদোহা চৌধুরী এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার হিসেবে উপস্থিত ছিলেন নাজমুন আরা সুলতানা, কাউখালী থানার অফিসার ইনচার্জ  এস এম শহিদুল ইসলাম, নবাগত উপজেলা নির্বাহী অফিসার সৈয়াদা সাদিয়া নূরিয়া ও কাউখালী থানার অফিসার ইনচার্জ পারভেজ আলী।

অনুষ্টানে বক্তব্য রাখেন- কাউখালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এরশাদ সরকার, উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান অংপ্রু মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান নিংবাইউ মারমা, ইউপি চেয়ারম্যান ক্যজাই মারমা, নাজিম উদ্দিন, অংক্যজ চৌধুরী, উষাতন চাকমা, সাংবাদিক ওমর ফারুক, শিক্ষক প্রতিনিধি মনজুন হোসাইন খান প্রমূখ। এসময় উপস্থিত ছিলেন কাউখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল হালিম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি বেলাল উদ্দিন, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, প্রাথমিক ও মাধ্যমিক স্কুলের প্রধান শিক্ষক ও জনপ্রতিনিধিগণ।

অনুষ্ঠানে কাউখালী উপজেলা পরিষদ, বিভিন্ন দপ্তর, শিক্ষক সমিতি, ইউনিয়ন পরিষদ সহ বিভিন্ন সংগঠন থেকে ফুল ও ক্রেস্ট দিয়ে নবাগত ও বিদায়ী অতিথিদের সংবর্ধিত করা হয়।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 4 =

Back to top button