নীড় পাতা / ফিচার / খেলার মাঠ / ফুটবলে সরগরম রাঙামাটির স্টেডিয়াম পাড়া
parbatyachattagram

ফুটবলে সরগরম রাঙামাটির স্টেডিয়াম পাড়া

রাঙামাটি শহরের চিং হ্লা মং চৌধুরী মারী স্টেডিয়াম প্রতিদিন বিকাল হলেই দেখা যায় মাঠজুড়ে অনুশীলনে ব্যস্ত জেলার অসংখ্য ফুটবলার। মাঠের কোনো অংশই খালি থাকে না। পুরো মাঠ জুড়ে খন্ড খন্ড গ্রুপে অনুশীলনে করছে ফুটবলাররা। অবশ্য নিয়মিত অনুশীলনের বাহিরে আরও একটি বড় কারণ আছে এর পিছনে। মারী স্টেডিয়ামে অল্প কয়েকদিনের মধ্যে শুরু হতে যাচ্ছে জেলা পরিষদ অনুর্ধ্ব ১৬ ফুটবল টুর্ণামেন্ট। টুর্ণামেন্টে অংশগ্রহণকারী দলগুলোর খেলোয়াড়রা নিয়মিত অনুশীলন করছে মাঠে, তাদের সেরা নৈপুণ্য দেখাতে।

সরেজমিনে মাঠে গিয়ে দেখা যায়, মাঠে বেশ কয়েকটি দলের ফুটবলাররা নিজেদের অনুশীলন করছে মাঠে। ক্লাব কর্মকর্তারাও ব্যস্ত খেলোয়াড় সেবা করতে। এক মাঠে প্রায় ১৫০-২০০ জন্য ফুটবলার অনুর্ধ্ব ১৬ টুর্নামেন্টের জন্য অনুশীলন করতে নেমেছে। ফুটবলের অনুশীলনে প্রাণ পেয়েছে মাঠ। এতে অবশ্য যেমন খুশি ক্লাব কর্মকর্তারা তেমনই উচ্ছসিত ক্রীড়া সংস্থার কর্তারা। মাঠে খেলা গড়াবে এতে যেমন আনন্দিত অংশগ্রহণকারী দলগুলো ঠিক অন্যদিকে মাঠে এমন ফুটবলারদের অংশগ্রহণকে নিজেদের সার্থকতে হিসেবেই দেখছে ক্রীড়া সংস্থার কর্তারা। অনেকে খেলা আয়োজনের জন্য সাধুবাধ জানিয়েছে এবং প্রত্যাশাও করেছে নিয়মিত যাতে খেলার আয়োজন করে তার জন্য।

অনুর্ধ্ব ১৬ দলের খেলোয়াড় আশীষ চাকমা বলেন, এমন একটি টুর্নামেন্ট হচ্ছে তাতে খেলতে পারা আমাদের জন্য অনেক ভাগ্যের ব্যাপার। নিজের সেরাটা মাঠে দিবার জন্য প্রেকটিস করছি। ক্রীড়া সংগঠক মামুন মিন্টু বলেন, ক্লাব নিয়ে আমরাও ব্যস্ত হয়ে গেছি। এটা খুব ভাল দিক যে মাঠে খেলা গড়াচ্ছে।

আরেক ক্রীড়া সংগঠক মামুন বলেন, খেলা হচ্ছে জেনে আমারও খুব আনন্দিত। বিভিন্ন উপজেলা থেকে খেলোয়াড় সংগ্রহ করে দল গঠন করছি। খেলা হবে সেটি অনেক বড় ব্যাপার। জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি বরুন দেওয়ান বলেন, আমরা চেষ্টা করছি, মাঠে খেলা চালানোর জন্য। মাঠে সবাই অনুশীলন করছে দেখেও খুব ভাল লাগে। এ টুর্নামেন্টের পর দ্বিতীয় বিভাগ ফুটবল লীগও শুরু করব।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবান শহর আওয়ামীলীগের নেতৃত্বে অমল-সামশুল

বান্দরবান শহর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে অমল কান্তি দাশ সভাপতি, সম্পাদক পদে সামশুল …

Leave a Reply