ব্রেকিংরাঙামাটিলিড

ফাহিম কাদেরের বিরুদ্ধে ব্যবসায়ীদের অভিযোগ,তদন্ত কমিটি জেলা ছাত্রলীগের

রাঙামাটি জেলা ছাত্রলীগের উপ অর্থ বিষয়ক সম্পাদক ও জেলা ছাত্রলীগ সভাপতির ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত ফাহিম কাদের এর বিরুদ্ধে শহরের প্রাণকেন্দ্র বনরূপার সবচে গুরুত্বপূর্ণ ব্যবসাকেন্দ্র বিএম শপিং কমপ্লেক্স ব্যবসায়ি কল্যাণ সমিতির দায়ের করা অভিযোগের প্রেক্ষিতে একটি তদন্ত কমিটি গঠন করেছে রাঙামাটি জেলা ছাত্রলীগ।

১৭ অক্টোবর,শনিবার জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার এবং সাধারন সম্পাদক প্রকাশ চাকমা সাক্ষরিত এক চিঠিতে জানা গেছে,সাত সদস্যের তদন্ত কমিটির সদস্যরা হলেন-জেলা ছাত্রলীগের সহসভাপতি শিমুল দাশ,মো: সালাউদ্দিন, রাশেদ ইকবাল,মিজানুর রহমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো: সালাউদ্দিন,অভিজিৎ চাকমা এবং প্রচার সম্পাদক শুভাশীষ বড়ুয়া।

এই বিষয়ে জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক প্রকাশ চাকমা পাহাড়টোয়েন্টিফোর ডট কমকে জানিয়েছেন,ব্যবসায়ী সমিতি একটি লিখিত অভিযোগ দিয়েছে এবং তাদের ক্ষোভের কথা জেলা আওয়ামীলীগের শীর্ষ নেতৃত্বকে জানিয়েছে। তারা ফাহিম কাদের ও তার পিতার বিরুদ্ধে অভিযোগ দিয়েছে। যেহেতু ফাহিম আমাদের নেতা,তাই আমরা বিষয়টি তদন্তে একটি কমিটি করেছি,তারা যে সুপারিশ করবে,সেই মোতাবেক পদক্ষেপ নেয়া হবে।’

এদিকে বিএম শপিং কমপ্লেক্স ব্যবসায়ি সমিতির সভাপতি আজগর আলী এবং সাধারন সম্পাদক এসএম জাহান লিটন জেলা ছাত্রলীগ বরাবরে দেয়া এক আবেদনে জানিয়েছেন, গত ৯ অক্টোবর আব্দুল কাদের এবং তাহার পুত্র ফাহিম কাদের দলবল নিয়ে মার্কেটে গিয়ে ব্যবসায়ি নেতৃবৃন্দকে গালগালাজ,হাত পা কেটে ফেলার হুমকি এবং অশালীন আচরন করেন। ফাহিম কাদের ছাত্রলীগের ‘নাম ও ক্ষমতা’ ব্যবহার করেছে উল্লেখ করে ব্যবসায়ি নেতারা ‘লজ্জিত ও আতংকিত’ বলে জানিয়েছেন সেই আবেদনে।

আবেদনে ব্যবসায়ি নেতারা ‘ফাহিম কাদের এর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ না করলে ব্যবসায়িদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া তৈরি হবে এবং সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন হবে’ বলে মন্তব্য করে তার বিরুদ্ধে সাংগঠনিক পদক্ষেপ নেয়ার অনুরোধ জানিয়েছেন।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button