রাঙামাটি

প্রধানমন্ত্রীর জন্মদিন পালন রাঙামাটির ডিপ্লোমা প্রকৌশলীদের

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে রাঙামাটিতে বৃক্ষরোপণ, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে রাঙামাটি ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স (আইডিইবি) মিলনায়তনে বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশল পরিষদ, রাঙামাটি জেলা শাখা আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. আশরাফুল ইসলাম।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশল পরিষদ, রাঙামাটি জেলা শাখার সভাপতি প্রকৌশলী আবু জাফর মো. এরশাদুল হক মÐলের সভাপতিত্বে ও প্রকৌশলী মো. সাকিব হোসেনে তানিমের সঞ্চলনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের হিসাব ও নিরীক্ষা কর্মকর্তা মো. খোরশেদ আলম। এতে স্বাগত বক্তব্য রাখেন ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) রাঙামাটি জেলার সাধারণ সম্পাদক প্রকৌশলী শেখ জামাল উদ্দিন। এসময় আরও উপস্থিত ছিলেন- প্রকৌশলী মো. জাফর খান, সজল চক্রবর্তী, সরিফুল ইসলাম, আব্দুর রাজ্জাক, আনোয়ার হোসেন কায়সার, মেহেদী হাসান, আকাশ বড়–য়াসহ আরো অনেকেই।

এসময় বক্তারা দেশের সামগ্রিক উন্নয়ন কাজে ডিপ্লোমা প্রকৌশলদের অসামান্য অবদানের কথা তুলে ধরে ভ‚য়সী প্রশংসা করেন। পরে আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় এবং বৃক্ষরোপণ করা হয়।

 

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button