রাঙামাটি

প্রধানমন্ত্রীর জন্মদিনে মাইনীমুখ ছাত্রলীগের শুভেচ্ছা মিছিল

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১তম জন্মদিন উপলক্ষে লংগদু উপজেলার মাইনীমুখ ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে শুভেচ্ছা মিছিল ও আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে।
বৃহষ্পতিবার বিকালে উপজেলার মাইনীমুখ বাজারে মাইনীমুখ ইউনিয়ন শাখা ছাত্রলীগের উদ্যোগে শুভেচ্ছা মিছিল বের করা হয়। মিছিলটি বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে মাইনীমুখ বাজারস্থ লঞ্চঘাটে মাইনীমুখ ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের কার্যালয়ে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।
মাইনীমুখ ইউনিয়ন শাখা ছাত্রলীগের সভাপতি ইমাম হোসেন (ইমন) এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন লংগদু উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য মোঃ জানে আলম।
মাইনীমুখ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মঞ্জুরুল ইসলাম এর পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মাইনীমুখ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল আলী মেম্বার, সাধারণ সম্পাদক মোঃ মহর আলী, উপজেলা যুবলীগের সদস্য মোঃ মহিন উদ্দিন মাহিন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রেজাউল করিম রেজা, সহ-সভাপতি রাকিব ফরাজি, সহ-সভাপতি মোঃ তৈয়ব আলী, সাংগঠনিক সম্পাদক আল মাহমুদ প্রমুখ।

বক্তারা বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা ও বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ পদক্ষেপের ফলে বাংলাদেশে অভাবনীয় উন্নয়ন হয়েছে। তাছাড়া দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা তুলে দাঁড়িয়েছে। অথচ অন্যকোন সরকারের আমলে এত উন্নয়ন হয়নি। যা কিছু হয়েছে তা শুধু লুটপাট ছাড়া আর কিছু নয়। বক্তারা বঙ্গবন্ধু কন্যার দীর্ঘায়ু কামনা ও সফলতা কামনা করেন।
শেষে মিলাদ মাহফিল ও দোয়ার মুনাজাত পরিচালনা করেন, মাইনীমুখ বাজার কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা সাদুর রশীদ।

 

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button