নীড় পাতা / পাহাড়ের সংবাদ / বান্দরবান / প্রতীক নয়, ব্যক্তি দীপংকরকে ভোট দিন : মেয়র আকবর

প্রতীক নয়, ব্যক্তি দীপংকরকে ভোট দিন : মেয়র আকবর

‘সারা দেশের রাজনীতির তুলনায় পার্বত্য অঞ্চলের রাজনীতি ভিন্ন। এখানে সব জাতি ধর্মের মানুষের কল্যাণে যিনি কাজ করেন তাকেই আমাদের প্রয়োজন। প্রতীক নয়, ব্যক্তি দীপংকর তালুকদারকে ভোট দিন। কারণ, তিনি সবার কথা বলেন এবং পাহাড়ের সকল মানুষের উন্নয়নে কাজ করেন। তিনিই আমাদের একমাত্র অভিভাবক’।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোট প্রার্থী রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদারের পক্ষে প্রচারণা ও পথসভায় লংগদুতে একথা বলেন রাঙামাটি পৌর মেয়র ও জেলা যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরী।

বুধবার উপজেলার শাহাদুর টিলা, ভাইবোনছড়া এলাকায় নির্বাচনী প্রচারণা ও পথসভা করেন রাঙামাটি জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এদিন শাহাদুল টিলা এলাকায় পথ সভায় বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুছা মাতব্বর, পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাওয়াল উদ্দীন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জানে আলম প্রমূখ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মতিন, তথ্য ও গবেষণা সম্পাদক রফিকুল মাওলা, কৃষি বিষয়ক সম্পাদক মো. ইউসুফ, জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আশিষ কুমার চাকমা নব, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সামশুল আলম, স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি ইতিময় চাকমা প্রমূখ।

আরো দেখুন

মানিকছড়িতে ছাত্রলীগের শীতবস্ত্র বিতরণ

পাহাড়ে জেঁকে বসেছে শীত। এতে নির্ঘুম রাত কাটাচ্ছে অসহায় দরিদ্র মানুষ। রাতে ঘরে, উঠানে আগুন …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

16 + 12 =