ব্রেকিংরাঙামাটিলিড

প্রতিষ্ঠাবার্ষিকীতে রাঙামাটি ছাত্রদলের শোডাউন

বর্ণাঢ্য আয়োজন আর বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতিতে পার্বত্য জেলা রাঙামাটিতে নিজেদের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল এর রাঙামাটি জেলা কমিটি।
দিনটি উপলক্ষ্যে সকালে রাঙামাটি জেলা বিএনপির কার্যালয়ের জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন সংগঠনটির নেতারা। এরপর দুপুরে শহরের নিউ মার্কেট চত্বর থেকে একটি বিশাল বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা বিএনপির কার্যালয়ের সামনে স্থাপিত প্যান্ডেলে সমবেত হয়ে আলোচনা সভায় যোগ দেয়। এবার উপজেলায় এই দিনটি পালন না করে রাঙামাটির দশ উপজেলা ও অন্যান্য ইউনিটের সকল নেতাকর্মীরা রাঙামাটিতে এসে এই কর্মসূচীতে যোগ দেয়। মিছিলে বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতি লক্ষ্য করা যায়।

রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ সাব্বিরের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন রাঙামাটি জেলা বিএনপির সভাপতি হাজী মো: শাহ আলম। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সাধারন সম্পাদক দীপন তালুকদার দীপু,সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পনির,পৌর বিএনপির সভাপতি শফিউল আজম,সাধারন সম্পাদক মাহবুবুল বাসেত অপু,জেলা যুবদলের সভাপতি সা্ইফুল ইসলাম শাকিল,সাধারন সম্পাদক আবু সাদাত সায়েম, স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার,জেলা জাসাস’র সম্পাদক কামাল হোসেন,মহিলা দলের সভানেত্রী মিনারা আরশাদসহ বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

এইসময় বক্তারা বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে সরকার ‘ মিথ্যা ও ভিত্তিহীন’ এবং ষড়যন্ত্রমূলক কারণে আটকে রেখেছে অভিযোগ করে তার নি:শর্ত মুক্তির দাবি জানিয়েছেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button