ব্রেকিংরাঙামাটিলিড

পোস্টারহীন প্রথম নির্বাচন রাঙামাটিতে !

পার্বত্য পর্যটন শহর রাঙামাটির সৌন্দর্য্যকে অক্ষুন্ন রাখতে নিজেদের দায়িত্ব ও কর্তব্যের অংশ হিসেবে এবারের নির্বাচনে কোন প্রার্থীর ব্যবহার করতে পারবেনা বলে সাফ জানিয়ে দিয়েছে রাঙামাটির সবচে প্রভাবশালী কাঠ ব্যবসায়ি সমিতির নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা। আগামী ৯ ডিসেম্বর এই নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

রাঙামাটি কাঠ ব্যবসায়ি সমবায় সমিতি লি. এর ১০ম ব্যবস্থাপনা পরিষদের মডেল নির্বাচনের স্বার্থে প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বুধবার সন্ধ্যায় রাঙামাটি কাঠ ব্যবসায়ী কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এই সভায় এই নিয়মের কথা জানিয়ে দেয়া হয়। একইসাথে নির্বাচনে অবশ্যপালনীয় কিছু শর্ত ও দায়িত্ব কর্তব্য স্মরণ করিয়ে দেয়া হয় প্রার্থীদের।

নির্বাচন কাউন্সিলিং সেলের অন্যতম সদস্য জাকির হোসেন চৌধুরীর সভাপতিত্বে এবং রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র ও কাউন্সিলিং সেলের সদস্য মো. জামাল উদ্দিন’র সঞ্চালনায় মতবিনিময় সভায় কাউন্সিলিং সেলের আরো উপস্থিত ছিলেন মানিক রতন নাথ, আবু জাফার লিটন, মো. আরফান আলী, হাজী সাইফুল্লাহ মোহাম্মদ সিকান্দর, শামীম মোস্তফা সরওয়ার, মনিরুল ইসলাম, জাহিদুল ইসলাম জাহিদ, আবুল কালাম আকাশ, মো. জাহাঙ্গীর আলম তালুকদার, মো. শাহরিয়ার খোকন, মো. সোলাইমান, মো. আব্দুল জব্বার, মো. মহিউদ্দিন পেয়ারু, জাকির হোসেন, আনোয়ার হোসেন মিজান, নাসির উল্ল্যাহ, জিয়াউদ্দিন মাহমুদ চৌধুরী, এস এম জাহান লিটন। এছাড়াও মতবিনিময় সভায় সমিতির ১০ম ব্যবস্থাপনা পরিষদের বিভিন্ন পদ প্রার্থী ৩০ জন উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন কাউন্সিলিং সেলের অন্যতম সদস্য শাওন ফরিদ।

মতবিনিময় সভায় আসন্ন ১০ম ব্যবস্থাপনা পরিষদ নির্বাচনকে সুন্দর, সুষ্ঠু এবং সুশৃঙ্খলভাবে আয়োজন করার লক্ষ্যে বিভিন্ন মতামত প্রকাশ করেন। এছাড়া নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন কার্যপরিকল্পনা ও করণীয় বিষয়ে মুক্ত আলোচনা করা হয়।

কাউন্সিলিং সেলের সদস্য শাওন ফরিদ জানিয়েছেন, রাঙামাটি আমাদের সবার প্রাণের শহর। যত্রতত্র বেপরোয়া পোস্টার লাগিয়ে শহরের সৌন্দর্য্য নষ্ট করার কোন মানেই হয়না। তাই আমরা পোস্টারহীন নির্বাচন করতে চাই। প্রার্থীরা হ্যান্ডবিল,ব্যানারসহ অন্যান্য সহজে অপসারণযোগ্য নির্বাচনী উপকরণ ব্যবহার করতে পারবে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

১টি কমেন্ট

Leave a Reply

Back to top button
%d bloggers like this: