নীড় পাতা / ব্রেকিং / পুলিশের জালে রাঙামাটির ৪ মোটর-সাইকেল চোর
parbatyachattagram

পুলিশের জালে রাঙামাটির ৪ মোটর-সাইকেল চোর

রাঙামাটি শহরের ফরেস্ট এলাকায় মোটর-সাইকেল চুরির ঘটনায় চট্টগ্রামের রাউজান থেকে চারজনকে আটক করে রাউজান থানা পুলিশ। সোমবার বিকেলে আটক চারজনকে রাঙামাটি চিফ জুডিসিয়াল আদালতে তোলা হলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আসাদ উদ্দিন মো. আসিফ তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

আটকরা হলেন- রাঙামাটির শহরের বনরূপা এলাকার শফিউল আলমের দুই ছেলে রাসেল আহম্মেদ তুষার (২৪) ও বোরহান আলী (২২)। বনরূপা এলাকার মাছেদ আলীর ছেলে নিজাম তালুকদার (২২) ও শাহ আলমের ছেলে শহিদুল ইসলাম (২৪)।

পুলিশ জানায়, গত শুক্রবার রাতে রাঙামাটি শহরের ফরেস্ট কলোনী এলাকায় একটি মোটর-সাইকেল চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় মোটর-সাইকেলের মালিক ইলিয়াস হোসেন (৪০) শনিবার রাঙামাটি কোতয়ালী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। এরই প্রেক্ষিতে সোমবার চট্টগ্রামের রাউজানে অভিযান চালিয়ে চার চোরসহ চুরি হওয়া মোটর-সাইকেল উদ্ধার করে রাউজান থানা পুলিশ।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, আমরা ধারণা করছি, ‘এই চক্রটি রাঙামাটিতে চুরি হওয়া মোটর-সাইকেল রাউজানে এবং রাউজানে চুরি হওয়া মোটর-সাইকেল রাঙামাটিতে বিক্রি করে। এই চক্রের সাথে রাউজানের আরও অনেকেই জড়িত থাকতে পারে। আমরা আসামিদের পরবর্তীতে আদালতে আনা হলে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করব।’

Micro Web Technology

আরো দেখুন

অস্ত্রের মুখে রুমায় ৬ গ্রামবাসীকে অপহরণ 

বান্দরবানের রুমায় অস্ত্রের মুখে ৬ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা।  রোববার দুপুরে এ ঘটনা ঘটে পুলিশ …

Leave a Reply