ব্রেকিংরাঙামাটি

পুলিশী বাধায় পন্ড রাঙামাটি বিএনপির মানববন্ধন

রোহিঙ্গাদের সহায়তাসহ নির্যাতন বন্ধের দাবিতে রাঙামাটি জেলা বিএনপির আয়োজনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মানববন্ধনের আয়োজন করা হলে পুলিশের বাধায় মানববন্ধন পন্ড হয়ে যায়। শুক্রবার সকালে জেলা বিএনপির কার্যালয়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে রাঙামাটি জেলা বিএনপির সাধারণ সম্পাদক দীপেন দেওয়ান দীপু, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পনির, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, জেলা যুব দলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, ছাত্র দলের সভাপতি আবু সাদাৎ মোহাম্মদ সায়েমসহ বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা বিএনপির সভাপতি হাজি শাহ আলমের সাথে যোগাযোগ করলে তিনি জানান, আমি ব্যক্তিগত কাজের জন্য চট্টগ্রামে অবস্থান করছি। শুক্রবার জেলা বিএনপির আয়োজনে রোহিঙ্গা নির্যাতন বন্ধের দাবিতে দলের নেতা-কর্মীরা শান্তিপূর্ণ মানববন্ধন করতে চাইলে পুলিশ বাধা দেয়। পুলিশের বাধার কারণে আমরা শান্তিপূর্ণ কর্মসূচি পালন করতে পারিনি।

রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সত্যজিৎ বড়ুয়া বলেন, সাম্প্রদায়িক সংঘাত এড়াতে এবং সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষার জন্য আমরা রোহিঙ্গা প্রসঙ্গে কোন প্রকার কর্মসূচি করতে দেয়নি।

এদিকে আইন-শৃঙ্খলার কথা বিবেচনা করে আহলে সুন্নত ওয়াল জামাত ও শহরের ভেদভেদী, কলেজ গেইট এলাকার মসজিদের মুসল্লিদের আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করতে বাধা দেয় পুলিশ।

 

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − five =

Back to top button