ব্রেকিংরাঙামাটিলিড

‘পাহাড়ে স্বাভাবিক মৃত্যুর গ্যারান্টি’র দাবিতে মহাসমাবেশ ১৩ মে

সচেতন নাগরিক সমাজের ব্যানারে ‘স্বাভাবিক মৃত্যুর গ্যারান্টি চাই’ স্লোগানে আগামী ১৩ মে মহাসমাবেশ অনুষ্ঠিত হবে।

আগামী ১৩ মে মহাসমাবেশ কেন্দ্র করে বৃহস্পতিবার সন্ধ্যায় সচেতন নাগরিক সমাজের আহ্বায়ক দীপংকর তালুকদার এর বাসায় এই প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়। প্রস্তুতিসভায় বিভিন্ন শ্রেনি পেশা মানুষ অংশ গ্রহণ করেন।

আলোচনা সভার সভাপতিত্ব করেন সচেতন নাগরিক সমাজের আহ্বায়ক দীপংকর তালুকদার, এসময় আরো বক্তব্য রাখেন, ৩৩ নং আসনের সাংসদ ফিরোজা বেগম চিনু, রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মুছা মাতব্বর, রাঙামাটি আটোরিক্সা সমিতির সভাপতি পরশ মজুমদারসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

বক্তরা বলেন, ‘ অবৈধ অস্ত্র ও চাঁদাবাজির কারেন সাধারন মানুষের জীবন অতিষ্ঠ তাই আমরা সকল কাজকর্ম ফেলে এবং গাড়ি বন্ধ রেখে আগামী ১৩ মে সমাবেশ যোগদিব। এর মাধ্যমে যাদি প্রশাসন এসব চাঁদাবাজদের বিরুদ্ধে কোন ব্যবস্থা না নেয় তাহলে ভবিষ্যতে আরো কঠোর কর্মসূচীর মাধ্যমে দাবি আদায়ের চেষ্টার কথা বলেন।

সচেতন নাগরিক সমাজের সভাপতি দীপংকর তালুকদার বলেন, ‘পাহাড়ে অবৈধ অস্ত্রের দ¦ারা যে সকল লোক নিহত হয়েছে প্রতিটি হত্যাকান্ডের আমরা নিন্দা জানিয়েছি। আমরা চাই কেউ যাতে অ-স্বাভাবিক মৃত্যু নিহত না হয়। স্বাভাবিক মৃত্যুর গ্যারান্টি চাই আমরা। আমরা চাই এই অবৈধ অস্ত্র উদ্ধারের অভিযানটা আরো বেগবান করা হয়। তিনি আরো জানান, আগামী ১৩ মে সকালে পৌরসভা প্রঙ্গণে মিলিত হব এবং সেখান থেকে মিছিলসহ কারে ডিসি অফিসের সামনে অথবা নিউ মার্কেটে সমাবেশ করবো। জনদুর্ভোগের কথা মাথায় রেখে আমার ১২টার মধ্যে সমাবেশ শেষ করার চেষ্টা করবো।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button