ব্রেকিংরাঙামাটিলিড

‘পাহাড়ে অস্থিতিশীলতা সৃষ্টিকারী গোষ্ঠিকে প্রতিরোধ করতে হবে’

সম্প্রতি রাঙামাটিতে একটি গোষ্ঠি অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার জন্য উঠেপরে লেগেছে। তারা বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে পাহাড়ের মানুষকে ভয়ভীতি প্রদান করছে। মানুষ মেরে তারা কখনো তাদের ষড়যন্ত্রমূলক পরিকল্পনায় সফল হতে পারবে না, এই অস্থিতিশীল সৃষ্টিকারী গোষ্ঠিকে প্রতিরোধ করতে হবে বলে মন্তব্য করেছেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু।

সোমবার সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষ থেকে সম্প্রতি রাঙামাটিতে দুর্বৃত্তদের হামলায় আহত ও নিহত আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান কালে এসব কথা বলেন তিনি।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সম্মেলন কক্ষে সহায়তা প্রদানকালে আরো উপস্থিত ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

আলোচনা সভায় সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু আরো বলেন, সন্ত্রাসী কর্মকান্ড করে মানুষের মাঝে ভয় জাগানো যায়, ভালোবাসা পাওয়া যায় না।

এতে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেন, ভয় দেখিয়ে পাহাড়ের মানুষকে জিম্মি করে রাখতে চাই একটি চক্রন্তকারী গোষ্ঠি। তাদের এই ভয় পাহাড়ের মানুষ প্রতিরোধ করবে সাহসের সাথে।

এসময় দুর্বৃত্তদের হামলায় আহত ও নিহত ৩ আওয়ামী লীগ নেতার পরিবারের মাঝে এক লক্ষ দশ হাজার টাকা প্রদান করা হয়। এছাড়াও সংস্কৃতি মন্ত্রণালয় ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রাণালয়ের উদ্যোগে বিভিন্ন সংগঠন ও ব্যক্তিকে এক লক্ষ চল্লিশ হাজার টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

ি কমেন্ট

  1. কেমনে করবেন আপা? আপনার আমার আশপাশে যারা প্রতিনিধিত্ব করছেন তারাই যদি রাস্তায় না নামেন? পাহাড়ে দীর্ঘ দুই দশক ধরে চলা হত্যা কান্ডের সাথে জড়িতদের শাস্তি চান, দেখবেন কাল থেকে আপনার পাশে মুষ্টিমেয় হয়তো কিছু বাঙ্গালী ছাড়া আর কেউ থাকবেনা!! এ জায়গা থেকে আপনি তাদের বের করে আনতে পারবেন?

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button
%d bloggers like this: