করোনাভাইরাস আপডেটব্রেকিংরাঙামাটিলিড

পাহাড়ের তিন হাসপাতাল পেলো উন্নয়ন বোর্ডের অক্সিজেন সিলিন্ডার

৫০ টি সিলিন্ডার বিতরণ করলো প্রতিষ্ঠানটি

কোভিড-১৯ মোকাবেলায় তিন পার্বত্য জেলার তিনটি সদর হাসপাতালকে ১৫ টি করে ৪৫ টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড।
রবিবার সকালে আনুষ্ঠানিকভাবে রাঙামাটি জেলার সিভিল সার্জন ডা: বিপাশ খীসা এবং খাগড়াছড়ি ও বান্দরবান সিভিল সার্জনের প্রতিনিধির হাতে  ১৫ টি করে সিলিন্ডার তুলে দেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা।
এই সময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা, ভাইস চেয়ারম্যান নুরুল আলম নিজামী,বোর্ডের সদস্য (পরিকল্পনা) ড.প্রকাশ কান্তি চৌধুরী,সদস্য(প্রশাসন) আশীষ কুমার বড়ুয়া,সদস্য(বাস্তবায়ন) মো: হারুনুর রশীদ উপস্থিত ছিলেন।
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা বলেন, পার্বত্য জনপদের আর্থ সামাজিক উন্নয়ন চার দশক ধরে কাজ করে আসছে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড। কোভিড-১৯ এর এই ক্রান্তিকালে আমরা আমাদের পাড়াকেন্দ্রের মাধ্যমে তৃণমূল মানুষকে সচেতন করা ও স্বাস্থ্যসেবা দেয়ার কাজ করে আসছি। পাশাপাশি সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে পাহাড়ের প্রধান তিনটি হাসপাতালে অক্সিজেন সংকটের চিত্র নিয়ে সাধারন মানুষের আলোচনা চোখে পড়েছে আমার। তারই প্রেক্ষিতে আমরা এই উদ্যোগ নিয়েছি। পর্যায়ক্রমে পার্বত্য চট্টগ্রামের স্বাস্থ্য সেবা উন্নয়নে ও মানুষের কাজে আসে, এমন আরো কিছু ভাবনা তাদের আছে বলেও জানান তিনি।
উন্নয়ন বোর্ড সূত্র জানিয়েছে,রাঙামাটি পুলিশ হাসপাতালেও দুটি অক্সিজেন সিলিন্ডার প্রদান করবে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড। সর্বমোট ৫০ টি সিলিন্ডার বিতরণ করেছে প্রতিষ্ঠানটি।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button