রাঙামাটি

পাহাড়ের উন্নয়নে হানাহানি-সংঘাত বন্ধ করতে হবে

মৎস্যজীবীলীগের প্রতিনিধি সভায় দীপংকর তালুকদার

নিজস্ব প্রতিবেদক
পাহাড়ের উন্নয়নে হানাহানি ও ভ্রাতৃঘাতি সংঘাত বন্ধ করতে বিবদমান সকল পক্ষের প্রতি আহবান জানিয়েছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও আওয়ামীলীগ কেন্দ্রীয় সদস্য দীপংকর তালুকদার এমপি। তিনি বলেন, সমাজকে অস্থিতিশীল রেখে কখনোই মানুষের ভাগ্য উন্নয়ন সম্ভব নয়। তাই সমাজে শান্তি ও স্থিতিশীলতা বজায় রাখতে হবে। শনিবার সকালে রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠি সাংস্কৃতিক ইনস্টিটিউট মিলনায়নে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবীলীগ রাঙামাটি জেলা শাখার প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় দীপংকার তালুকদার বলেন, আওয়ামীলীগের আমলেই একমাত্র পার্বত্যাঞ্চলে উন্নয়ন হয়েছে। পার্বত্যাঞ্চলে সন্ত্রাসী কার্যক্রম যতদিন বন্ধ থাকবে না, ততদিন সরকারের এই উন্নয়নের সুফল সাধারণ মানুষের কাছে পৌঁছবে না। পার্বত্যাঞ্চলের আগের সেইদিন নেই, এখন প্রতিটা জায়গা বিদ্যুতের আলোয় আলোকিত হয়েছে। যেখানে বিদ্যুৎ যেতে পারেনি, সেখানে সোলারের মাধ্যমে আলোকিত করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পার্বত্যাঞ্চলের উন্নয়নের ধারা বজায় থাকবে।

বাংলাদেশ আওয়ামীলীগ মৎস্যজীবীলীগ রাঙামাটি জেলা শাখার আহবায়ক উদয়ন বড়–য়া সভাপতিত্বে সভায় আওয়ামী মৎস্যজীবীলীগের কেন্দ্রীয় নেতা এসএম নাসির উদ্দিন মানিক, এম এ গাফ্ফার কুতুবী, ইঞ্জিনিয়ার মো. আনোয়ার হোসেন, এম এ মোতালেব তালুকদার অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন।

প্রতিনিধি সভায় রাঙামাটি জেলার আওতাধীন ১০টি উপজেলাসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button