খাগড়াছড়িব্রেকিং

‘পাহাড়ী-বাঙ্গালী ভেদাভেদ ভুলে নিজেদের মধ্যে ঐক্য গড়ে তুলতে হবে’

৪০ বর্ডার গার্ড ব্যাটালিয়ন-বিজিবি‘র অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ খালিদ আহমেদ পিএসসি বহিরাগত সন্ত্রাসীদের সুযোগ না দেয়ার পরামর্শ দিয়ে বলেছেন কোন ধরনের গুজবে কান না দিয়ে সবকিছু যাচাই করতে হবে। পাহাড়ী-বাঙ্গালী বলে বিভেদকে উস্কে দেয়া অর্থহীন। সম্ভাবনাময় পাহাড়ে শান্তির এ ধারা অব্যাহত রাখতে হবে পাহাড়ী-বাঙ্গালী ভেদাভেদ ভুলে নিজেদের মধ্যে ঐক্য গড়ে তোলার আহবান জানান তিনি। মাটিরাঙ্গাকে শান্তি আর সাম্প্রদায়িক সম্প্রীতির জনপদে পরিনত করতে সম্ভব সবকিছু করা হবে বলেও জানান তিনি।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গার পলাশপুর জোন সদরের চিত্তবিনোদন কক্ষে মাসিক নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা সভায় সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

মতবিনিময় সভায় মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, বেলছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: নজরুল ইসলাম, গোমতি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: ফারুক হোসেন লিটন প্রমুখ বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় পলাশপুর জোনের আওতাধীন বিভিন্ন বিওপি‘র কমান্ডার, ছাড়াও জোনের দায়িত্বপুর্ণ এলাকার নির্বাচিত জনপ্রতিনিধি, শিক্ষক-সাংবাদিক, হেডম্যান-কার্বারীগণ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ

ি কমেন্ট

  1. সকাল বিকাল যদি অবৈধভাবে চোখের সামনে জায়গা জমি বেদখল হয়ে যায় তাহলে কিভাবে সম্ভব ঐক্যে থাকা!!?!

    1. অাপনি কোথাকার লোক তা অামার জানা নেই। তবে যে সকল এলাকায় গুচ্ছগ্রাম রয়েছে ঐ সকল এলাকায় খোঁজ নিয়ে দেখলে প্রকৃত সত্য বুঝতে পারবেন। এ বিষয়ে গাণিতিক জ্ঞান না থাকলে ও অাশা করি বুঝতে অসুবিধা হবেনা।

  2. বাংলাদেশের কালো কুকুর(সেনাবাহিনী)যতদিন থাকে ,পাহাড়ের শান্তি আসবেনা,করণ সেনাবাহিনী মূল দায়ী

  3. আবেগি মন হাজারো আবেগের গল্প পেতে লাই দিন আবেগি মন এই পেজে, আবেগি মন হাজারো আবেগের গল্প পেতে লাইক দিন আমাদের আবেগি মন এই পেজে আবেগি মন

  4. আবেগি মন হাজারো আবেগের গল্প পেতে লাই দিন আবেগি মন এই পেজে, আবেগি মন হাজারো আবেগের গল্প পেতে লাইক দিন আমাদের আবেগি মন এই পেজে আবেগি মন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + sixteen =

Back to top button