বর্ষপূর্তির বিশেষ লেখারাঙামাটি

পাহাড়টোয়েন্টিফোর ডটকম’র বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনাই আমাকে আকৃষ্ট করে

সাত পেরিয়ে আটে পা

পাহাড়ের ইতিবাচক সংবাদের লেখচিত্র জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পাহাড়২৪ ডটকম-এর আজ শুভ জন্মদিন। ২০১৩ সালের এই দিনে “পাহাড়ে যখনি ঘটনা তখনি পাহাড়২৪ ডটকম” স্লোগানে যাত্রা শুরু হয়েছিলো পত্রিকাটির। হাঁটি হাঁটি পা পা করে সাত পেরিয়ে আজ ৮ম বর্ষে পদার্পণ করলো অনলাইন এই মাধ্যম। তাই আজ জন্মদিনে আনন্দ-উল্লাসে উদ্বেল পাহাড়২৪ ডটকম এর সাথে নিয়োজিত সকল সাংবাদিক কলাকৌশলি এবং পাঠকেরা।
আর এই জনপ্রিয় অনলাইন পত্রিকাটির শুরু থেকেই আমিও একজন নিয়মিত পাঠক। একজন পাঠক হিসাবে পাহাড়২৪ ডটকম-এর বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনই মূলত আমাকে আকৃষ্ট করে। তাছাড়া গতানুগতিক সংবাদ পরিবেশনের বাইরেও ছিলো পত্রিকাটির ভিন্নতা।
ভিন্নধর্মী কার্যক্রমের প্রেক্ষিতেই করোনার শুরু থেকেই কিছুদিনের জন্য কাজ করার সৌভাগ্য হয়েছিলো পত্রিকাটির সাথে। প্রতিদিনকার নির্ভূলভাবে সারাদেশের “করোনা রিপোর্ট” তালিকা আকারে পাঠকের কাছে তুলে ধরার মাধ্যমেই চেষ্টা ছিলো পত্রিকাটির মান অক্ষুণ্ণ রাখা।
এরই ধারাবাহিকতায় আশা করছি পত্রিকাটি সময়ের সাথে তাল মিলিয়ে, অন্যায়ের সাথে আপোস না করে এবং আগামীর সংবাদ পরিবেশনে আরও উন্নততর প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে চমকে দেবেন পাহাড়বাসীকে।
আজকের এই শুভদিনে পত্রিকাটির সকল সাংবাদিক, কলাকূশলি এবং পাঠক শুভানুধ্যায়ীদের জন্য রইলো শুভকামনা।
শহীদুল ইসলাম রাসেল, সমন্বয়ক, বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ ফাউন্ডেশন এবং করোনাকালে পাহাড়টোয়েন্টিফোর ডট কম এর করোনা সেল এর ইনফোগ্রাফিক ডিজাইনার
MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button