ব্রেকিংরাঙামাটিলিড

পার্বত্য সচিব নুরুল আমিন,উন্নয়ন বোর্ড চেয়ারম্যান থাকছেন নব বিক্রম

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের সচিব নব বিক্রম কিশোর ত্রিপুরা চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ শেষ হয়ে যাওয়ায় তার স্থলে মো: নুরুল আমিনকে এই পদে ভারপ্রাপ্ত সচিব হিসেবে বদলী করা হয়েছে। আর নব বিক্রম কিশোর ত্রিপুরার সচিব হিসেবে মেয়াদ শেষ হলেও তাকে পুনরায় তিন বছরের জন্য পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। পার্বত্য মন্ত্রনালয়ের নবনিযুক্ত সচিব মো: নুরুল আমি সর্বশেষ প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত সচিব) হিসেবে দায়িত্ব পালন করেছেন।

জনপ্রশাসন মন্ত্রনালয়েল উপসচিব আনিসুর রহমানের সাক্ষরে বৃহস্পতিবার ইস্যু হওয়া এক চিঠিতে এই আদেশ জারি করা হয়েছে।

পুলিশ ক্যাডারের চৌকষ কর্মকর্তা নব বিক্রম কিশোর ত্রিপুরা পার্বত্য মন্ত্রনালয়ের সচিব ও পার্বত্য চট্টগ্রামের উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

এদিকে আদেশে রাঙামাটিতে জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করা এবং সর্বশেষ পানিসম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব হিসেবে দায়িত্বরত ড. জাফর আহমেদ খানকে স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। অন্যদিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক কবির বিন আনোয়ারকে পানি সম্পদ মন্ত্রনালয়ের ভারপ্রাপ্ত সচিব হিসেবে নিয়োগ দিয়েছে সরকার।

একইদিন একই আদেশে তথ্য মন্ত্রনালয়ের ভারপ্রাপ্ত সচিব মো: নাসিরউদ্দিন আহমেদকে সংস্কৃতিক বিষয়ক মন্ত্রনালয়ের ভারপ্রাপ্ত সচিব এবং স্থানীয় সরকার বিভাগের সচিব আব্দুল মালেককে তথ্য মন্ত্রনালয়ের সচিব হিসেবে পদায়ন করা হয়েছে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button