ব্রেকিংরাঙামাটিলিড

পার্বত্য ভূমি বিরোধ নিষ্পত্তি কমিশন আইন সংশোধনের দাবি নাগরিক পরিষদের

পার্বত্য চট্টগ্রাম ভূমি বিরোধ নিষ্পত্তি কমিশন আইন সংশোধনের দাবি জানিয়ে আগামী শনিবার (২১ ডিসেম্বর ২০১৯) মানববন্ধন করবে বলে জানিয়েছে নবগঠিত পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ। রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে সকাল সাড়ে ১০ টায় এ মানববন্ধন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে সংগঠনটি।
বৃহস্পতিবার বিকেলে রাঙামাটি শহরের একটি রেস্টুরেন্টে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের এক জরুরী সভায় এ কর্মসূচি ঘোষনা করা হয়।
পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ এর স্টিয়ারিং কমিটির সদস্য মোহাম্মদ সোলায়মান এর সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন স্টিয়ারিং কমিটির সদস্য মোঃ শাহজাহান আলম, হাবিবুর রহমান, সাবেক ছাত্রনেতা মহিউদ্দিন মহীম, মোঃ ইব্রাহীম, মোঃ নজরুল ইসলাম, হুমায়ুন কবির, মাসুদ পারভেজ, মোঃ সোলাইমান ও মোরশেদা আক্তার।
সভায় বক্তারা আরো বলেন, পার্বত্য চট্টগ্রামে বসবাসরত মানুষের সাথে আলোচনা না করে ভূমি কমিশন একপেশে কার্যক্রম চালাচ্ছে। এভাবে কমিশনের কার্যক্রম চলতে থাকলে পার্বত্য চট্টগ্রাম পরিস্থিতি আরো জটিল আকার ধারন করবে। তাই পার্বত্য ভূমি কমিশন আইন সংশোধন করে কমিশনে পার্বত্য চট্টগ্রাম বসবাসরত সকল সম্প্রদায়ের প্রতিনিধি নিশ্চিত করতে হবে।
এ সময় নেতৃবৃন্দ কমিশন আইন সংশোধন না করা পর্যন্ত কমিশনের যাবতীয় কার্যক্রম বন্ধ রাখার দাবি জানান।
পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সদস্য মোঃ হাবিবুর রহমানের সাক্ষরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button