খাগড়াছড়িব্রেকিং

পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের নেতৃত্বে মজিদ ও সাকিব

পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের ৭ম কেন্দ্রীয় কাউন্সিল ২০১৭-১৮ সম্পন্ন হয়েছে। শনিবার বিকেলে রাজধানীর একটি রেস্টুরেন্টে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়। জেলা ও তৃণমূল নেতাদের ভোটে ২ জনই সমান সংখ্যক ভোট পাওয়ায়, উপদেষ্টামন্ডলীর পরামর্শে তাৎক্ষণিক সিদ্ধান্তে মো: আব্দুল মজিদ ও ইব্রাহিম মনির উভয়কেই সভাপতি ঘোষণা করেন। প্রত্যেকে ১ বৎসর ১ বৎসর করে(প্রথমে মজিদ পরে ইব্রাহিম মনির) যৌথভাবে কেন্দ্রীয় সভাপতির দায়িত্ব পালন করবেন এবং সিনিয়র সহ সভাপতি হিসেবে মো. তৌহিদুল ইসলাম ও সারোয়ার জাহান খানকে মনোনিত করা হয়, সাহাদাৎ ফরাজি সাকিবকে সাধারণ সম্পাদক, সাদেকুর রহমানকে যুগ্ম সম্পাদক এবং কাউচারকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে মোট ৬ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

দুপুর ৩টা থেকে সন্ধ্যা ৮টার সময় পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের কেন্দ্রীয় আহ্বায়ক মো. আব্দুল হামিদ রানার সভাপতিত্বে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। পার্বত্য বাঙ্গালী ছাত্রপরিষদের এ ৭ম কাউন্সিলে সংগঠনের প্রতিষ্ঠাতা,কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সভাপতি ও পার্বত্য নাগরিক পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আলকাছ আল মামুন ভূঁইয়া প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন। পার্বত্য নাগরিক পরিষদের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মো: খলিলুর রহমান সংবাদ মাধ্যমে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। এ কমিটিকে আগামী ৩০দিনের মধ্যে পূর্র্ণাঙ্গ কমিটি করে কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলির অনুমোদন নেয়ার নির্দেশ প্রদান করা হয়।

এ কাউন্সিলে আরো উপস্থিত ছিলেন- পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও উপদেষ্টা এডভোকেট এয়াকুব আলী চৌধুরী, নাগরিক পরিষদের সহ সভাপতি অধ্যক্ষ মো: আবু তাহের, পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের উপদেষ্টা শেখ আহম্মেদ রাজু, মো: কামাল হোসেন ভূইয়া, প্রকৌশলী মো: আলী নুর অধ্যাপক ফজলুল হক, পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের জেলা ও উপজেলা এবং বিশ্ববিদ্যালয়ের নেতৃবৃন্দ ,সাংবাদিক ও নাগরিক পরিষদের নেতা আবুল কালাম আযাদ ও নাদিম মজিদ প্রমুখ।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button