আইটি কর্ণারক্যাম্পাস ঘুড়িব্রেকিংলিড

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড শিক্ষাবৃত্তির আবেদন গ্রহণের বিজ্ঞপ্তি

আবেদনের শেষ তারিখ-২০ জুন’২০২০

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড শিক্ষাবৃত্তির আবেদন গ্রহণের বিজ্ঞপ্তিঃ-

১) পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড শিক্ষাবৃত্তির আবেদন গ্রহণ শুরু হয়েছে।

২) করোনা ভাইসরাসজনিত রোগ “কোভিড-১৯” এর প্রাদুর্ভাবের কারণে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। তাই, শিক্ষাপ্রতিষ্ঠানের অধ্যয়নরত থাকার সপক্ষে প্রমাণক হিসেবে শিক্ষাপ্রতিষ্ঠান কর্তৃক প্রদত্ত লিখিত প্রত্যয়নের বিকল্প হিসেবে শিক্ষার্থীদের তাদের স্ব স্ব শিক্ষাপ্রতিষ্ঠান কর্তৃক প্রদত্ত “পরিচয় পত্র” দিয়েও আবেদন করা যাবে। তবে, পরিচয়পত্রের মেয়াদ উত্তীর্ণ হলে তা গ্রহণযোগ্য হবে না।

৩) সার্বিক পরিস্থিতি বিবেচনায় আবেদন গ্রহণের সফটওয়্যারটি মোবাইলে সহজে ব্যবহার উপযোগী করে প্রস্তুত করা হয়েছে। ফলে ঘরে বসেই অ্যান্ড্রয়েড মোবাইল দ্বারা সহজেই আবেদন দাখিল করা যাবে।

৪) প্রমাণক/সংযুক্তিসমূহ অবশ্যই স্ক্যান করে আপলোড করতে হবে; ছবি তুলে কোনভাবেই আপলোড করা যাবে না। সেক্ষেত্রে, মোবাইলে সাপোর্ট করে এমন সফটওয়্যার ব্যবহার করে স্ক্যান করতে হবে।

৫) বিজ্ঞপ্তিটি বোর্ডের ওয়েবসাইট ও আগামী ৩১/০৫/২০২০ খ্রি: তারিখে প্রকাশিতব্য সংখ্যায় জাতীয় পত্রিকা “দৈনিক সমকাল” এবং তিন পার্বত্য জেলার ৩টি স্থানীয় পত্রিকা “দৈনিক পার্বত্য চট্টগ্রাম” (রাঙামাটি), “দৈনিক নতুন বাংলাদেশ” (বান্দরবান) ও “দৈনিক অরণ্যবার্তা” (খাগড়াছড়ি)-তে পাওয়া যাবে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button