রাঙামাটিলিড

পার্বত্যাঞ্চলে ইতিপূর্বে এতো উন্নয়ন হয়নি- রাজস্থলীতে দীপংকর

রাজস্থলী প্রতিনিধি ॥
রাজস্থলী উপজেলা আওয়ামীলীগ শাখার উদ্যোগে রাঙামাটি জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার রাজস্থলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পুচিংমং মারমার সঞ্চালনায় সভাপতিত্ব করেন রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি উবাচ মারমা।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাদ্য মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সভাপতি ও ২৯৯ আসনের সংসদ দীপংকর তালুকদার। সংবর্ধনায় দীপংকর তালুকদার বলেন, পার্বত্য অঞ্চলে ইতিপূর্বে কোন সরকার উন্নয়নের জন্য হাত বাড়ায়নি। বর্তমান আওয়ামীলীগ সরকার ক্ষমতায় এসে রাস্তাঘাট, বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান স্কুল, কলেজের উন্নয়নে কাজ করছেন। পাহাড়ে অস্ত্রধারী সন্ত্রাসী ও চাঁদাবাজদের কারণে সরকার উন্নয়নের দিকে অগ্রসর হতে পারছে না। উন্নয়নের সুবাতাস বইতে হলে বাংলাদেশ আওয়ামীলীগের পতাকা তলে একত্রিত হয়ে আগামী নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। এ রাজস্থলী উপজেলায় পাহাড়ি-বাঙালি সকলে মিলে সম্প্রীতি বন্ধনে বসবাস করে আসছে। ইতিপূর্বে রাজস্থলীতে ২টি কলেজকে জাতীয়করণ করেছে এ সরকার। সরকারের উন্নয়নগুলো ত্বরান্বিত করে এলাকায় সকলে মিলেমিশে থাকার আহবান জানান।

এসময় সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বরসহ নবনিযুক্ত জেলা পরিষদের সদস্যগণ।

সংবর্ধনা অনুষ্ঠানের পূর্বে প্রধান অতিথি তালুকদার পাড়া অদুদিয়া সুন্নিয়া মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button