খাগড়াছড়ি

পানছড়িতে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

দুজন ভাই-বোন

পানছড়ি প্রতিনিধি
খাগড়াছড়িতে পানিতে ডুবে তিন শিশু নিহত হয়েছে। শুক্রবার সকাল ১১টায় পানছড়ির লতিবান ইউনিয়নের কারিগর পাড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো, কারিগর পাড়ার সুমন ত্রিপুরার সন্তান খুমবারটি ত্রিপুরা (৮) ও আব্রাহাম ত্রিপুরা (৫) ও একই এলাকার তাপস কান্তি ত্রিপুরার সন্তান প্রাণটি ত্রিপুরা (৭)।

স্থানীয়দের বরাতে জানা যায়, জমি সেচের জন্য বাড়ির প্রায় ২০০গজ দূরে ছড়ায় বাঁধ দিয়ে ধরে রাখা পানিতে তারা সম্ভবত গোসল করতে নেমেছিল। বাড়ির লোকজন সেসময় কাজের জন্য বাইরে ছিল। পরে আত্মীয়-স্বজন, প্রতিবেশীরা খোঁজাখুঁজির একপর্যায়ে তাদের পানিতে দেখে উদ্ধার করে। পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. শ্যামল মিত্র চাকমা তাদের মৃত ঘোষণা করে বলেন, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে। বেলা সাড়ে এগারোটার দিকে তারা শিশুদেরকে নিয়ে আসে।

স্থানীয় ইউপি সদস্য কিরণ লাল ত্রিপুরা বলেন, বাড়ির সবাই যখন নানা কাজে ব্যস্ত তখন খেলার ছলে বাড়ির পাশের একটি ছড়ায় গোসল করতে নামে ওই তিন শিশু। বাঁধ দেয়ায় ছড়ার গভীরতা বেড়ে যাওয়ায় তাদের এ পরিণতি হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে পানছড়ি থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ দুলাল হোসেন দুই ভাইবোনসহ তিন শিশুর মৃত্যু বিষয়টি নিশ্চিত করেছেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button