খাগড়াছড়ি

পানছড়িতে নৌকার মনোনয়ন পেলেন যারা

পানছড়ি প্রতিনিধি ॥
সপ্তম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে খাগড়াছড়ি জেলার পানছড়ির উপজেলার জন্য মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করেছে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ড। পানছড়ি উপজেলার ৫টি ইউনিয়নের ৫টিতেই আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় আওয়ামী দলীয় কেন্দ্রীয় সভাপতি, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, এমপি’র সরকারি বাসভবন গণভবনে দলীয় মনোনয়ন বোর্ডের সভাটি অনুষ্ঠিত হয়।

৭ম ধাপে হতে যাওয়া ইউপি নির্বাচনের জন্য আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনার সভাপতিতে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী তালিকা চূড়ান্ত করে। ৭ জানুয়ারি এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে প্রার্থীদের নামের তালিকা ঘোষণা দেয় দলটি।

তালিকায় দেখা যায়, পানছড়ি উপজেলার ১নং লোগাং ইউনিয়নের জন্য উপজেলা আওয়ামী লীগ এর সদস্য, গেল বারের নির্বাচনেও দলীয় মনোনয়ন পাওয়া প্রার্থী মিলন কান্তি সাহা, ২নং চেঙ্গি ইউনিয়নে মুনিন্দ্র লাল ত্রিপুরা, ৩নং সদর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক, বর্তমান চেয়ারম্যান মো. নাজির হোসেন, ৪নং লতিবান ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান চেয়ারম্যান কিরন ত্রিপুরা এবং ৫নং ইউনিয়নে উল্টাছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আহির উদ্দিন-কে দলীয় প্রার্থী হিসাবে মনোনীত করা হয়েছে।

মনোনীত প্রার্থীদের অভিনন্দন জানিয়ে উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক উৎপল চৌধুরী উজ্জ্বল জানান, আমরা মনোনীতদের তালিকা পেয়েছি। নৌকার মনোনীত প্রার্থীদের জিতিয়ে আনার জন্য সর্বাত্মক যা কিছু করা লাগে, আওয়ামী পরিবারের কর্মী হিসেবে আমরা নৌকা মার্কার প্রার্থীকে জিতিয়ে আনবোই।

তিনি আরও জানান, ১, ২ ও ৩ নং ইউনিয়নে একজন করে এবং ৪, ৫ নং ইউনিয়নে চারজন করে মোট ১১ জন দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button