নীড় পাতা / পাহাড়ের সংবাদ / খাগড়াছড়ি / পানছড়িতে জাতীয় শোক দিবস পালিত
parbatyachattagram

পানছড়িতে জাতীয় শোক দিবস পালিত

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় নানা কর্মসূচি মধ্য দিয়ে, যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যে জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে পানছড়ি উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ ও এর সহযোগি সংগঠনসহ বিভিন্ন সামাজিক সংগঠন দিনব্যাপী কর্মসূচি পালন করেছে।

কর্মসূচির মধ্যে ছিলো শোক র‌্যালি, আলোচনা সভা, প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান। সকাল সাড়ে ৭টা থেকে ৯টা পর্যন্ত বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও সামাজিক, রাজনৈতিক সংগঠন, বঙ্গবন্ধু স্কয়ারস্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে।

এসময় অন্যান্যদের মধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তৌহিদুল ইসলাম, জেলা পরিষদ সদস্য সতীশ চন্দ্র চাকমা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা ও মনিতা ত্রিপুরা, পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল আলম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বাহার মিয়া, সাধারণ সম্পাদক জয়নাথ দেব, সাবেক সভাপতি আব্দুল মোমিন, যুবলীগ সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নাজির হোসেনসহ বিভিন্ন দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, শিক্ষক-শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন। এছাড়াও উপজেলার সকল পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানসমূহ নিজ নিজ ব্যবস্থাপনায় আলোচনা সভা, চিত্রাঙ্কন, রচনা প্রতিযোগিতা আয়োজনসহ নানাবিধ কর্মসূচি পালন করে।

Micro Web Technology

আরো দেখুন

মেয়ের বাল্য বিবাহের চেষ্টা,বাবার ৬ মাসের কারাদন্ড

খাগড়াছড়ির দীঘিনালায় বাল্য বিবাহ দেওয়ার সময় বিবাহ বন্ধ করে কনের বাবাকে ৬মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান …

Leave a Reply