খাগড়াছড়িব্রেকিংলিড

পানছড়িতে চেয়ারম্যান হতে চান ১০জন

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় আওয়ামীলীগ’র ১০জন নেতাকর্মী ফরম সংগ্রহ ও জমা দিয়েছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) ৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী দলীয় ফরম সংগ্রহ করেন। দলীয় মনোনয়ন পেতে প্রার্থী ফরম পূরণ করে এক আলোচনা সভায় জেলা নেতৃবৃন্দের হাতে তা তুলে দেন। শনিবার বেলা সাড়ে ১২টায় উপজেলা আ’লীগ দলীয় কার্যালয়ে সভাটি আয়োজন করা হয়।

উপজেলা আ’লীগ সভাপতি মো: বাহার মিয়ার সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা। এতে আরো ছিলেন জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক জয়নাথ দেব, সাবেক সভাপতি আবদুল মোমিন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি উজ্জ্বল চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিলন সাহা, সাবেক ছাত্রলীগ সভাপতি ও ইউপি সদস্য আসিফ করিম, মনোনয়ন প্রত্যাশী প্রার্থীসহ স্থানীয় আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ।

এসময় প্রধান অতিথি বলেন, দলের মনোনীত প্রার্থীকে জয়ী করতে সবাইকে একসাথে কাজ করতে হবে। জেলা পর্যায়ে যাচাই-বাছাই আলোচনা শেষে, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি ও ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী প্রত্যাবসন ও পুনর্বাসন এবং অভ্যন্তরীণ উদ্বাস্তু নির্দিষ্টকরণ ও পুনর্বাসন সম্পর্কিত ট্রাস্কফোর্স চেয়ারম্যান ও ২৯৮ নং খাগড়াছড়ি সংসদীয় আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা চূড়ান্তভাবে মনোনীত দলীয় প্রার্থীদের নামের তালিকা ঘোষণা করবেন।

এবারের উপজেলা পরিষদ নির্বাচনে ‘চেয়ারম্যান’ পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ‘লীগের যুগ্ম-সম্পাদক মো. লোকমান হোসেন, সাবেক ভাইস চেয়ারম্যান অনিল কান্তি দে, উপজেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক বিজয় কুমার দেব, ৩নং পানছড়ি ইউপি চেয়ারম্যান ও যুবলীগের সাধারণ সম্পাদক মো. নাজির হোসেন ও উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক নূর মোহাম্মদ ফরম জমা দিয়েছেন।

অপরদিকে ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে উপজেলা আ’লীগের সাংস্কৃতিক সম্পাদক ও পানছড়ি প্রেসক্লাব সাধারণ সম্পাদক সাংবাদিক শাহজাহান কবির সাজু, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি এমরান হোসেন ও মো. আবদুস সালাম ফরম জমা দিয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে আগ্রহী প্রার্থী দুইজন। উপজেলা আওয়ামী মহিলা লীগের সম্পাদিকা মিলন বিবি ও ছকিনা বেগম।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button