নীড় পাতা / পাহাড়ের সংবাদ / বান্দরবান / পাঁচ তারকা হোটেল হচ্ছে বান্দরবানে  
parbatyachattagram

পার্বত্য চট্টগ্রামে প্রথম পাঁচতারকা হোটেলে নির্মাণ এর প্রক্রিয়া শুরু হয়েছে। পার্বত্য জেলা বান্দরবানের নীলগিরিতে পাঁচ তারকা মানের ম্যারিয়ট হোটেল এবং বিনোদন পার্কের নির্মাণ কাজ শুরু করেছে সিকদার গ্রুপ।

শনিবার (১২ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সিকদার গ্রুপের উদ্যোগে বাংলাদেশ সেনাবাহিনীর ২৪তম ডিভিশন, ৬৯তম ব্রিগেড সেনা কল্যাণ ট্রাস্ট এবং আর অ্যান্ড আর হোল্ডিংস লিমিটেড যৌথভাবে প্রকল্পটি বাস্তবায়ন করছে।

দৃষ্টিনন্দন নীলগিরির চারদিকে পাহাড় ঘেরা এলাকায় সেনা ওয়েলফেয়ার ট্রাস্ট এবং আর অ্যান্ড আর হোল্ডিংস লিমিটেডের মধ্যে ৩৫ বছরের চুক্তির আওতায় এটি নির্মিত হচ্ছে বলে জানানো হয়েছে ।

মূল হোটেল ভবনের  সাথে সাথে পর্যটকদের এক পাহাড় থেকে অন্য পাহাড়ে যাতায়াতের সুবিধার্থে ১২টি পৃথক ভিলা, আধুনিক কেবল গাড়ী থাকবে। রাইড এবং সুইমিং পুলসহ বিভিন্ন ধরণের বিনোদনমূলক সুবিধাও থাকবে।

এটি চিম্বুক-থানচি রুটে এবং বান্দরবান জেলা শহর থেকে ৪৭ কিলোমিটার দক্ষিণ-পূর্বে অবস্থিত। প্রকল্পটি বাস্তবায়ন হলে বাংলাদেশের অন্যতম সেরা পর্যটন কেন্দ্র হয়ে উঠবে এটি, এমনটাই প্রত্যাশা করছেন উদ্যোক্তারা।  (সংবাদ বিজ্ঞপ্তি)

Micro Web Technology

আরো দেখুন

অর্ধশত কোটি টাকার সম্পত্তি নিয়ে নীতিশ-সমরেশ বিরোধ

পৈত্রিক প্রায় ৫০ কোটি টাকার সম্পত্তির মালিকানা নিয়ে বিরোধের জেরে রাঙামাটি শহরের শশী দেওয়ান পাড়ায় …

Leave a Reply