রাঙামাটি

নৌ বাইচে জয়ীদের সংবর্ধনা দিলো কাপ্তাই ইউপি

কাপ্তাই প্রতিনিধি ॥
কাপ্তাইয়ে নৌ বাইচে বিজয়ীদের সংবর্ধনা দিলেন কাপ্তাই ইউনিয়ন পরিষদ। প্রতিযোগিতায় বিজয়ী এবং অংশগ্রহণকারী কাপ্তাই ইউনিয়নের ৫২ সদস্যকে রবিবার সংবর্ধনা প্রদান করা হয়। কাপ্তাই ইউনিয়ন পরিষদের উদ্যোগে ইউপি মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হয়। এইসময় অংশগ্রহণকারী সকল সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং তাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফের সভাপতিত্বে কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক কাজী মাকসুদুর রহমান বাবুলের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাপ্তাই মৎস্য উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি) এর ব্যবস্থাপক মাসুদ আলম। এইসময় উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি মোস্তাক আহমেদ, কাপ্তাই মৎস্যজীবী সমবায় সমিতির সাধারণ সম্পাদক মো. নবী হোসেন, ইউপি সদস্য আবু সালেহ, সুজয় বিকাশ চাকমা (বাদল), ভানুমতি চাকমাসহ পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ১৮ ডিসেম্বর কাপ্তাই সেনা জোনের আয়োজনে স্বাধীনতার সুর্বণ জয়ন্তী ও শান্তি চুক্তির ২ যুগ পূর্তি উপলক্ষে কাপ্তাই হ্রদে অনুষ্ঠিত হয় নৌকা বাইচ প্রতিযোগিতা। এতে পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হন কাপ্তাই ইউনিয়নের নতুন বাজার দল। এই বিভাগে যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করেন রাঙামাটি সদর কিল্লা পাড়া দল ও কাপ্তাই মৎস্য উন্নয়ন কর্পোরেশন দল। অপরদিকে মহিলা দলে চ্যাম্পিয়ন হন রাঙামাটি কিল্লাপাড়া দল এবং যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করে বিলাইছড়ি বহলতলী দল ও কাপ্তাই নতুন বাজার দল।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 1 =

Back to top button