নীড় পাতা / ফিচার / খেলার মাঠ / নোয়াখালী গিয়ে নোয়াখালীকে হারিয়েই চ্যাম্পিয়ন রাঙামাটি !
parbatyachattagram

বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপ ফুটবল

নোয়াখালী গিয়ে নোয়াখালীকে হারিয়েই চ্যাম্পিয়ন রাঙামাটি !

যেনো নিজেদের ঘরে বেড়াতে আসা অতিথিকে অপমাণ না করে তাদের ঘরে বেড়াতে গিয়েই নাজেহাল করে এলো ‘দুষ্টু অতিথি’।
বঙ্গবন্ধু ন্যাশনাল চ্যাম্পিয়নশীপের প্ল্যাট পর্বের ফাইনালের প্রথম লেগে পার্বত্য জেলা রাঙামাটিতে আসা নোয়াখালীকে হারাতে না পারলেও সোমবার নোয়াখালী গিয়ে সেখানেই তাদের ৪-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে রাঙামাটি।
সোমবার বিকাল তিনটায় নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে পাহাড়ী জেলা রাঙামাটি আর সমতল জেলা স্বাগতিক নোয়াখালির খেলায়

জয়ের লক্ষে মাঠে নেমে প্রথম থেকেই বল নিয়ন্ত্রণে রাখে রাঙামাটি জেলা ফুটবল দল এবং আক্রমণাত্মক খেলা প্রদর্শন করতে থাকে। অন্যদিকে অনেকটা রক্ষণশীল কৌশলে খেলতে থাকে নোয়াখালী জেলা দল। রাঙামাটি প্রথমার্ধের দশ মিনিটেই প্রণয়ের গোলে এগিয়ে যায়। ১৯ মিনিটের সময় আরেক গোলে ব্যবধান দ্বিগুণ করে রাঙামাটি।

বিরতির পর মাঠে নেমে আক্রমণের মাত্রা আরও বাড়িয়ে দেয় রাঙামাটি জেলা দল। দ্বিতীয়ার্ধের ২০ মিনিটের সময় আবারও এগিয়ে যায় রাঙামাটি এ সময়ে গোল করেন হেলাল। আরওদুই গোল করে জয় নিশ্চিত করে রাঙামাটি। ম্যাচে ফেরার চেষ্টা করে নোয়াখালী এ সময় তারা দুটি গোল করে ব্যবধান কমায়। নোয়াখালীর হয়ে ইকবাল ও রূপক একটি করে গোল করে। রাঙামাটি হয়ে হেলাল ও প্রণয় দুটি করে গোল করে। ৪-২ গোলের ব্যবধানে নোয়াখালীকে হারিয়ে চ্যাম্পিয়ান হয় রাঙামাটি।

বিগত ৩১ জানুয়ারি রাঙামাটি মারী স্টেডিয়ামে প্রথম ফাইনালে নোয়াখালীর সাথে রাঙামাটি গোলশূন্য ড্র হয়। রাঙামাটি দলের কোচ ছিলেন সাবেক ফুটবলার রতন বড়ুয়া এবং ম্যানেজার ছিলেন সাবেক ফুটবলার মো. সবুর।

Micro Web Technology

আরো দেখুন

ফোন হারিয়েছে বলে মোটর-সাইকেলে তুলে নেয় স্কুলছাত্রীকে, অতপর …

খাগড়াছড়ির দীঘিনালায় পঞ্চম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শহিদুল ইসলাম …

Leave a Reply