রাঙামাটি

কাউখালীতে নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত অংসুইপ্রু চৌধুরী

জয়নাল আবেদীন, কাউখালী ॥
১০ ডিসেম্বর ঘোষণা আসে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের নতুন চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী। আর ঘোষণার পর থেকেই নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানাতে দলে দলে ভিড় জমায় উপজেলা আওয়ামীলীগ ও সদ্য ঘোষিত রাঙামাটি পার্বত্য জেলার পরিষদের নতুন চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরীর বাড়িতে।

যেসব নেতাকর্মী বাড়িতে সৌজন্য সাক্ষাতে যেতে পারেনি ১২ ডিসেম্বর বিকেলে সেসব নেতাকর্মীতে সাথে সৌজন্য সাক্ষাত করতে কাউখালী উপজেলা সদরে ছুটে আসেন নতুন চেয়ারম্যান। এসময় উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, বিভিন্ন প্রতিষ্ঠানসহ বিভিন্ন সংগঠনের নেতা কর্মীদের দেয়া ফুলেল ভালোবাসায় সিক্ত হয় তিনি। পরে উপজেলার শহীদ মিনারের সামনে শুভেচ্ছা বক্তব্য রাখেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সামশুদ্দোহা চৌধুরী, কাউখালী থানার অফিসার ইনচার্জ মো. শহিদ উল্যাহ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এরশাদ সরকার, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন, সাবেক সংগঠনিক সম্পাদক ক্যাচিং মং মারমা, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মনির উদ্দিন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিনসহ অসংখ্য নেতাকর্মী।

শুভেচ্ছা বক্তব্যে অংসুইপ্রু চৌধুরী বলেন, কাউখালীবাসী আওয়ামীলীগের জন্য যে ত্যাগ স্বীকার করে তার প্রতিফলন হয়তো এটাই। এই অর্জন আমার একার নয়, এ অর্জন উপজেলার সকল ত্যাগী নেতাকর্মীর। আপনারা যেভাবে অতীতে, বর্তমানে আওয়ামীলীগকে আমাকে ভালোবেসে দলের জন্য কাজ করে গেছেন। ঠিক একই ভাবে ভবিষ্যতেও কাজ করে যাবেন। এসময় তিনি বঙ্গবন্ধুর কন্য, দীপংকর তালুকদার আমার ওপর যে দায়িত্ব অর্পণ করেছেন তা যেন সঠিকভাবে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে দায়িত্ব পালন করেত পারে সকলের কাছে দোয়া কামনা করেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button