রাঙামাটিলিড

নিহত ফায়ার ফাইটার নিপন চাকমার মেয়ের শিক্ষার দায়িত্ব নিলো লেকার্স

নিজস্ব প্রতিবেদক ॥
সীতাকুন্ডে কন্টেইনার ডিপোতে আগুন নেভাতে গিয়ে বিস্ফোরণে ঘটনায় নিহত ফায়ার ফাইটার নিপন চাকমার মেয়ে উন্নতি চাকমার স্কুল জীবনের শিক্ষার দায়িত্ব নিল লেকার্স স্কুল এন্ড কলেজ। বৃহস্পতিবার দুপুরে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এই বিষয়ে একটি অঙ্গিকারনামা তুলে দেওয়া হয় উন্নতি চাকমার হাতে। উন্নতি চাকমা সেনাবাহিনী পরিচালিত রাঙামাটি লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। এসময় তাঁর হাতে অঙ্গীকারনামা তুলে দেন বিদ্যালয়ের সভাপতি ও রাঙামাটি রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ইমতাজ উদ্দিন এনডিসি, পিএসসি।

এই বিষয়ে নিপন চাকমা স্ত্রী সুমনা চাকমা কৃতজ্ঞতা জানিয়ে বলেন, উন্নতির বাবার মৃত্যুর পর যখন আমি চারদিকে অন্ধকার দেখছিলাম, মেয়ের পড়ালেখা নিয়ে শঙ্কায় ছিলাম তখন লেকার্স কর্তৃপক্ষ মেয়ের লেখাপড়ার ভার নেয়া ধন্যবাদ জানাচ্ছি। আমি তাদের প্রতি কৃতজ্ঞ।

লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মেজর মো. আরিফ মাহমুদ জানান, উন্নতির যে ক্ষতি তা পূরণ করা মত নই। লেকার্স কর্তৃপক্ষ চাই সে যাতে তার শিক্ষা জীবন সুন্দরভাবে যাতে পরিচালনা করতে পারে, সে জন্য আমরা তার স্কুল শিক্ষা জীবনের যাবতীয় ব্যয়ভার গ্রহণ করেছি। এটা আমাদের ছোট্ট প্রয়াস।

 

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × three =

Back to top button