নীড় পাতা / পাহাড়ের সংবাদ / খাগড়াছড়ি / নির্বাচনী সহিংসতায় আহত যুবলীগ নেতার মৃত্যু
parbatyachattagram

নির্বাচনী সহিংসতায় আহত যুবলীগ নেতার মৃত্যু

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় নির্বাচনী সহিংসতায় আহত যুবলীগ নেতা মো: আলী মিয়া (৩৬) মারা গেছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুর সোয়া ২টার সময় শেষ নি:শ্বাস ত্যাগ করে।

বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বেলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো: নজরুল ইসলাম তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নির্বাচনী সহিংসতায় নিহত যুবলীগ নেতা মো: আলী মিয়া নিউ অযোধ্যার মৃত সাহেব আলীর ছেলে ও বেলছড়ির ৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি। ব্যক্তিগত জীবনে তিন সন্তানের জনক।

জানা গেছে, নির্বাচনের দিন ৩০ ডিসেম্বর রোববার সকাল সাতটার দিকে ভোট কেন্দ্র আসার পথে বিএনপির নেতাকর্মীরা তার উপর অতর্কিত হামলা চালায়। এসময় লোহার রড ও লাঠিসসোটা দিয়ে তাঁর মাথা ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্বক জখম করে। তাকে উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে ভর্তি করা হলে আশঙ্কাজনক অবস্থায় সেদিনই তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এঘটনায় সেদিনই মাটিরাঙ্গা থানায় অভিযোগ করা হয়েছে জানিয়েছেন বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বেলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. নজরুল ইসলাম।

Micro Web Technology

আরো দেখুন

এডিসি বাংলো এখন বখাটেদের আখড়া!

রাঙামাটি শহরের তবলছড়ি পর্যটন রোডে এডিসি হিল বাংলো এখন মাদকসেবী আর বখাটেদের নিরাপদ আশ্রয়স্থলে পরিণত …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

five + eighteen =