নীড় পাতা / পাহাড়ের সংবাদ / খাগড়াছড়ি / নির্বাচনী প্রচারণায় সরগরম দীঘিনালা
parbatyachattagram

নির্বাচনী প্রচারণায় সরগরম দীঘিনালা

উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনি প্রচারণায় সরগরম এখন দীঘিনালার প্রত্যন্ত অঞ্চল। প্রার্থী এবং প্রার্থীর কর্মী সমর্থকরা ব্যস্ত সময় পার করছেন ভোটারের দ্বারে দ্বারে। ১৮ মার্চ অনুষ্ঠিত হবে দীঘিনালায় নির্বাচন।

এবারের উপজেলা পরিষদ নির্বাচনে দীঘিনালায় তিনটি পদে ৯জন লড়ছেন। চেয়ারম্যান পদে ৩জন, ভাইস চেয়ারম্যান পদে ৩জন এবং নারী ভাইস চেয়ারম্যান পদেও ৩জন।

চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিকারীদের একজন আওয়ামীলীগের, একজন জেএসএস (এমএন লারমা) এবং একজন ইউপিডিএফ (প্রসিত) সমর্থিত। কিন্তু নারী ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারী ৩জনের মধ্যে দুইজনই আওয়ামীলীগের নেত্রী অপরজন বর্তমান নারী ভাইস চেয়ারম্যান জেএসএস (এমএন লারমা) সমর্থিত।

চেয়ারম্যান পদে রয়েছেন নৌকা প্রতীকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজি মোহাম্মদ কাশেম, আনারস প্রতীকে জেএসএস (এমএন লারমা) সমর্থিত প্রফুল্ল কুমার চাকমা এবং হেলিকপ্টার প্রতীকে ইউপডিএফ (প্রসিত) সমর্থিত উমেশ কান্তি চাকমা। ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল প্রতীকে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামাল মিন্টু, তালা প্রতীকে জেএসএস (এমএন লারমা) সমর্থীত সমদানন্দ চাকমা এবং চশমা প্রতীকে ইউপিডিএফ সমর্থিত বর্তমান ভাইস চেয়ারম্যান সুসময় চাকমা। এছাড়া নারী ভাইস চেয়ারম্যান পদে রয়েছেন কলস প্রতীকে উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী সীমা দেওয়ান এবং একই সংগঠনের সাংগঠনিক সম্পাদিকা সিলিং ফ্যান প্রতীকে লিপি দেওয়ান আর বর্তমান নারী ভাইস চেয়ারম্যান প্রজাপতি প্রতীকে জেএসএস (এমএন লারমা) সমর্থিত গোপা দেবী চাকমা।

Micro Web Technology

আরো দেখুন

মানিকছড়িতে দুর্বৃত্তের অস্ত্রের আঘাতে যুবক নিহত

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় রাতের অন্ধকারে ঘরে ঢুকে মো. রফিক ইসলাম (৩৫) নামে এক যুবককে দেশীয় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

5 + 7 =