রাঙামাটি

নিরাপদ খাদ্য দিবসে রাঙামাটিতে র‌্যালি

রাঙামাটিতে জাতীয় নিরাপদ খাদ্য দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে পৌরসভা থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় রাঙামাটি জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ নজরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রাঙামাটির জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ। আলোচনা আরো উপস্থিত ছিলেন জেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা সুমাইয়া নাছরিন, অতিরিক্ত পুলিশ সুপার সুফি উল্ল্যাহসহ বিভিন্ন এনজিও কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি রাঙামাটির জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ বলেন, সুস্থ সবল জাতির জন্য অবশ্যই পুষ্টিসম্মত খাদ্যের বিকল্প নাই। তাই ভেজালমুক্ত, নিরাপদ খাদ্য ও পুষ্টিসম্মত খাবার নিশ্চিত করতে হবে। বিভিন্ন হোটেল এবং খোলা বাজারে যেসব খাবার বিক্রি করা হয় তা কেনার আগে ভেজালমুক্ত কিনা তা অনেকে জানেন না। এসব খাবার খেয়ে অনেকে অসুস্থ হচ্ছেন। এই বিষয়ে সকলকের সচেতনতা তৈরি করা গেলে ভেজালমুক্ত, নিরাপদ খাদ্য ও পুষ্টিসম্মত খাবার নিশ্চিত করা যাবে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button