করোনাভাইরাস আপডেটব্রেকিংরাঙামাটি

নিম্ন আয়ের মানুষের পাশে গীতাশ্রম মন্দির

রাঙামাটি শহরের রিজার্ভবাজার গীতাশ্রম মন্দিরের পক্ষ থেকে নিম্নআয়ের মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সাধারণ ছুটি ও দোকান বন্ধ থাকার কারণে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে শুক্রবার সকালে মন্দির চত্বরে এই ত্রাণ বিতরণ করা হয়।
ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন রাঙামাটি জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট পল্লব হোম দাশ ও মো. ইসলাম উদ্দিন। এই সময় উপস্থিত ছিলেন রাঙামাটি পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর মো. হেলাল উদ্দিন, গীতাশ্রম মন্দির পরিচালনা কমিটির সভাপতি আশীষ দাশ গুপ্ত, সহ-সভাপতি যজ্ঞেশ্বর রায়, রাজু প্রসাদ দে, সাধারণ সম্পাদক প্রকাশ তালুকদার, যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত দে, শংকর হোড়, অর্থ সম্পাদক উজ্জ্বল দত্ত, প্রচার সম্পাদক রিটন সিংহ, প্রকাশনা ও গ্রন্থাগার সম্পাদক লিংকন মজুমদার, সদস্য রকি দেবনাথ সহ গীতাশ্রম মন্দির ও মনসা কালী মন্দির পরিচালনা কমিটির নেতৃবৃন্দ।
এতে রিজার্ভ বাজার এলাকার ১৭০পরিবার নিম্ন আয়ের মানুষে মাঝে ত্রাণ বিতরণ করা হয়। প্রতিপরিবার পেঁয়েছে ৫কেজি চাল, ১কেজি ডাল, ২কেজি আলু. ১কেজি পেঁয়াস, আধালিটার তৈল, ১টি সাবানসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী।
করোনা সংক্রমণ রোধে সামাজিক দুরুত্ব নিশ্চিত করতে ভিন্ন ভিন্ন এলাকার লোকজনকে ভিন্ন ভিন্ন সময় ত্রাণ বিতরণ করা হয়। সকাল থেকে দুপুর পর্যন্ত চলে এই ত্রাণ বিতরণ কার্যক্রম চলে।
গীতাশ্রম মন্দির পরিচালনা কমিটির সভাপতি আশীষ দাশ গুপ্ত জানান, আমরা সাধ্যমত এলাকার নি¤œআয়ের মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি মাত্র। এখানে সকল ধর্মের সমন্বয়ে ত্রাণ বিতরণ করা হয়েছে, বর্তমান পরিস্থিতিতে আমরা বৈশি^ক দূর্যোগের সময় অতিবাহিত করছি। এই দুর্যোগকে সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় কাটিয়ে উঠতে হবে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button
Close