নীড় পাতা / ফিচার / খেলার মাঠ / নিক্সনের গোলে জয় সবুজ সংঘের
parbatyachattagram

উন্নয়ন বোর্ড প্রথম বিভাগ ফুটবল লীগ

নিক্সনের গোলে জয় সবুজ সংঘের

সবুজ সংঘ ক্লাব ১-০ গোলে জেলা মুকুল ফৌজকে হারিযেছে। রবিবার বিকাল তিনটায় মারী স্টেডিয়ামে জেলা মুকুল ফৌজের মুখোমুখি হয় তবলছড়ির সবুজ সংঘ ক্লাব।

ম্যাচের আগে থেকেই সবুজ সংঘ ক্লাব শক্তির বিচারে কিছুটা এগিয়ে ছিল জেলা মুকৃল ফৌজ থেকে। ম্যাচের শুরু থেকে দু দলই চেষ্টা করেছে গোলের জন্য কিন্তু কোনও কৌশলই কাজে আসেনি গোল অর্জনে। গোল শূন্য থেকেই বিরতিতে যেতে হয় দু’দলকে। অবশ্য বেশ কিছু আক্রমণ ছিল গোলের জন্য দুই দলেরই।

বিরতি থেকে ফিরে মরিয়া হয়ে খেলে দু’দলই। খেলার ৭২ মিনিটে দলগত আক্রমণ থেকে সবুজ সংঘের ৪ নাম্বার জার্সি পরিহিত খেলোয়াড় নিক্সন চাকমার ফিনিশিংয়ে প্রথম গোলের দেখা পায় সবুজ সংঘ। ম্যাচে পিছিয়ে থেকে গোল পরিশোধে ব্যস্ত হয়ে উঠে জেলা মুকুল ফৌজ। কোনও আক্রমণেই কাজে আসেনি জেলা মুকুল ফৌজের।

শেষ বাঁশি দেয়ার আগ পর্যন্ত দু দলই গোলের চেষ্টা করে কিন্তু সফলতার দেখা পায়নি আর কোন দল। শেষ পর্যন্ত ১ গোলেই সন্তুষ্ট থাকতে হয় তবলছড়ির সবুজ সংঘ ক্লাবকে। এক গোলে সবুজ সংঘের কাছে ম্যাচ হেরে মাঠ ছাড়ে জেলা মুকুল ফৌজ।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড প্রথম বিভাগ ফুটবল লীগ রাঙামাটির ১২টি দল অংশগ্রহণ করছে। গত ১৭ অক্টোবর থেকে শুরু হওয়া লীগ ২৯ নভেম্বর শেষ হবার কথা রয়েছে। সোমবারের ম্যাচে রাইজিং স্টার স্পোর্টিং ক্লাবের মুখোমুখি প্রতিভাষ ক্লাব।

Micro Web Technology

আরো দেখুন

রামগড় চা বাগানের ভোগ দখলীয় জমি কেড়ে নেওয়ায় শ্রমিক অসন্তোষ

বংশ পরস্পরায় শ্রমিকদের ভোগদখলীয় জমি কেড়ে নেওয়ার হুমকির মুখে রামগড় চা বাগানের পঞ্চায়েত নেতৃবৃন্দ ও …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

nineteen − 1 =