খেলার মাঠ

নারী খেলোয়ারদের সংবর্ধনা বন্দুকভাঙ্গায়

অতিথি প্রতিবেদক
৪৯তম বাংলাদেশ জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরী শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় হ্যান্ডবল খেলায় বন্দুক ভাঙ্গা উচ্চ বিদ্যালয় তৃতীয় স্থান ও জুরাছড়ির ভূবন জয় সরকারি প্রাথমিক বিদ্যালয় কাবাডি খেলায় চ্যাম্পিয়ন অর্জন করায় দুই শিক্ষা প্রতিষ্ঠানের নারী খেলোয়ারদের সংবর্ধানা প্রদান করা হয়েছে।
মঙ্গলবার সকালে বন্দুক ভাঙ্গা উচ্চ বিদ্যালয় মাঠে বিজয়ী নারী খেলোয়ারদের ফুলের মালা পরিয়ে এবং পরে সংবর্ধনা আয়োজন করেছে বন্দুক ভাঙ্গা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটি। এতে সার্বিক সহযোগিতা দিয়েছে স্থানীয় ক্রীড়া সংগঠন রঙচঙ্যা ক্লাব।
সংবর্ধনা অনুষ্ঠানে বন্দুক ভাঙ্গা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সাবেক মৎস্য কর্মকর্তা চন্দ্র কুমার চাকমার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাঙামাটি সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াদম সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও কার্বারী হিরালাল চাকমা,বন্দুক ভাঙ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অতন চাকমা, জুরাছড়ির ভূবন জয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শান্তি ময় চাকমা ও রঙচঙ্যা ক্লাবের সভাপতি কালায়ে চাকমাসহ অন্যান্য প্রমূখ।
এসময় বক্তরা বলেছেন,‘দেশের বিভিন্ন স্কুলকে পরাজিত করে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় হ্যান্ডবল খেলায় তৃতীয় স্থান অধিকার করেছে বন্দুক ভাঙ্গা উচ্চ বিদ্যালয়। এছাড়াও কাবাডি খেলায় জুরাছড়ির ভূবন জয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নারীরা খেলোয়াররা চ্যাম্পিয়ন অর্জন করায় রাঙামাটির সুনাম অর্জন হয়েছে। তবে তাদের খেলাধুলার প্রতি মনযোগ বাড়াতে সরকারকে এগিয়ে আসতে হবে। না হলে খেলোয়ারদের প্রতিভা দরে রাখা সম্ভব নয়। ’

 

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + nineteen =

Back to top button